বরগুনায় এক মায়ের সংবাদ সম্মেলন

বরগুনা প্রতিনিধি॥ বরগুনা পাথরঘাটার পৌরসভার ১নং ওয়ার্ডের ফেরীঘাট এলাকার মোঃ সোহেল (২২) এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন তার মা লায়লা বেগম (৫৫)।

রবিবার সকাল ১১টায় বরগুনা জেলা প্রেস ক্লাবের সভাপতি তালুকদার মাসউদ এর সভাপতিত্ত্বে প্রেসক্লাব হল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় লায়ল বেগম জানান, তার ছেলে মোঃ সোহেল (২২) খারাপ লোকদের সাথে মিশে মাদক আসক্ত হয়ে পরে। পরে আমি জানতে পেয়ে তাকে আইনের হাতে তুলে দেই। দীর্ঘদিন যাবত জেল হাজতে থাকার পর আমি তাকে দেখতে যাই। তখন সোহেল আমাকে কেঁদে বলেন মা আমি ভালো হয়ে গেছি। আর কোন দিন মাদকের সাথে জড়িত হব না। পরে আইনজীবিদের মাধ্যমে তাকে জামিনে বের করি।

কয়েক দিন পর আমার ছেলে বাজারে গেলে খায়রুল ও ইসমাইল তাকে ডেকে বলে আমরা থানার দালাল, আমাদের সাথে তোর জড়িত থাকতে হবে, তা না হলে তোকে আবার জেলে পাঠাব। গত ৭ জুলাই আমার ছেলে পাথরঘাটা থানায় উপস্থিত হয়ে এএসআই তরিকুল ইসলামের কাছে নদির পাড় এলাকার হায়দার এর ছেলে খায়রুল ও সেলিমের ছেলে ইসমাইল এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

তারা জানতে পেরে আমার ছেলে আব্বাস হোটেলে খাবাররত অবস্থায় খায়রুল ও ইসমাইল টেনে হিচড়ে হোটেল থেকে বের করে নিয়ে মারধর করে ও ৫ পিচ ইয়াবা পকেটে দিয়ে চৌরাস্তায় নিয়ে যায়। তখন পুলিশ তাকে আটক করে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করে। মামলা নং-জিআর২২৬/১৮।

তাৎক্ষনিক আমি বরগুনার পুলিশ সুপার বিজয় বসাকের নিকট ফোন করলে তিনি ওসির নিকট যেতে বলেন। আমি ওসির কাছে যেতে চাইলে পুলিশ আমাকে বের করে দেয়। আমার ছেলে ভালো হয়ে গেছে। সে নির্দোষ। তার মুক্তির দাবী করছি। এই ষড়যন্ত্রকারীদের আইনের আওতায় এনে বিচারের দাবী জানাচ্ছি।

এ বিষয়ে পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ মোল্লা মোঃ খবির আহম্মেদ বলেন, থানায় মামলা হয়েছে, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly

Related Posts