বাবা দিবসে বেদনাবিধুর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আসছে ইউটিউবে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ “বাবা তোমায় ভালবাসি” নামে বাবা দিবসে অভুতপুর্ব এক বেদনাবিধুর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আসছে ইউটিউবে। তাসমি বারী’র লিখা ও পরিচালনায় ঘাসফুল ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে এই শর্টফিল্মটি।

প্রতি বছর জুন মাসের তৃতীয় রোববার পালিত হয় বাবা দিবস। এবারের বাবা দিবস ঠিক ঈদুল ফিতরের মাঝে পরে যাওয়াতে দিবসটিতে আলাদা একটি মাত্রা যোগ হয়েছে।

একজন বৃদ্ধ বাবা যিনি নানারকম অসুস্থতাজনিত কারণে ঘরবন্ধী। ছেলে বৌমাকে নিজ কর্মস্থলে প্রত্যহ বাইরে বেরুতে হয়। সঠিক পরিচর্যাকারী না থাকায় ভুল ঔষধ সেবন তার নিয়মিত অভ্যাসে পরিনত হয়ে যায়। এই পরিস্থিতিতে তার পরিবার থেকে তাকে নির্বাসনে দেয়ার সিদ্ধান্ত নেয়।

এদিকে ঠিক এক এই সময়ে বাবার এক বন্ধুর সহায়তায় তার পুর্ববংশিয় অনেক বেনামি সম্পত্তি ফিরে পান এবং এই সম্পত্তির উপর লোভে পরে বাবার জামাই। শুরু হয় নতুন ক্লাইমেক্স এভাবেই গল্প চলতে থাকে।

প্রবীন অভিনেতা রুপকুমার ঠাকুরতা তার অনুভুক্তি ব্যক্ত করতে গিয়ে বলেন, তিনি এই কাজটি করতে গিয়ে নিজের আবেগকে ধরে রাখতে পারেন নি। আজকের সময়ে বাবাদের সাথে পরিবারের যে অবহেলা ও ভালবাসা তাই তুলে ধরা হয়েছে।

শর্টফিল্মটিতে রংপুর বিভাগের বিভিন্ন জেলার স্থানীয় মঞ্চ অভিনেতারা অভিনয় করেছেন। এদের মধ্যে উল্লেখযোগ্য রুপকুমার ঠাকুরতা, মিলি, তমা ইসলাম রিয়া, আসকু, কামাল ও তাসমি বারী।

Print Friendly

Related Posts