বিমানবন্দরে হুলস্থুল কান্ড (ভিডিও)

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। ইতালিতে বসবে তাঁদের বিয়ের আসর। পরপর দুইদিন দুই রীতি অনুসারে তাদের বিয়ে হবে। আর তাই শনিবার সকালে পরিবারের সদস্যদের নিয়ে মুম্বাই থেকে ইতালির উদ্দেশ্যে রওয়ানা হয়েছে এই জুটি।

মুম্বাই বিমানবন্দরে হাজির হওয়ার সঙ্গে সঙ্গে রণবীরকে দেখে বেজে ওঠে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির সেই বিখ্যাত গান ‘মেহন্দি লাগাকে রাখনা’।  ইতোমধ্যেই যেই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এছাড়াও বিমানবন্দরে এই তারকা জুটিকে দেখা গেছে রং মিলিয়ে পোশাক পরতে। এদিন দু’জনেরই দেখা মিলেছে সাদা রংয়ের পোশাকে। যেখানে রণবীরের পরনে ছিল সাদা রঙের স্যুট। এবং দীপিকার পরনে ছিল সাদা রঙের পেন্সিল স্কার্ট, যেটিতে অসাধারণ লাগছিল ‘পদ্মাবত’ খ্যাত এই অভিনেত্রীকে।

জানা গেছে, বলিউডের এই জনপ্রিয় সেলেব জুটির বিয়েতে নাকি হাজির থাকবেন মাত্র ৩০ জন। পরিবার ও ঘনিষ্ঠদের নিয়েই একান্তে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ সারবেন তারা।  প্রথম দিন ১৪ নভেম্বর ভারতের দক্ষিণী রীতিতে এবং পরদিন ১৫ নভেম্বর সিন্ধি রীতিতে বিয়ে সাড়বেন তারা। এছাড়াও বিয়ের পর ২১ নভেম্বর  ব্যাঙ্গালরেতে অনুষ্ঠিত হবে তাদের প্রথম রিসেপসন পার্টি।

১ ডিসেম্বর মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে তাদের দ্বিতীয় রিসেপশন পার্টি, যেখানে উপস্থিত থাকবে পুরো বলিউড।

Print Friendly

Related Posts