ডাঃ সাইফুল ইসলাম এর বাবা এম শহীদুল আলম আর নেই

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক ডাঃ সাইফুল ইসলাম এর বাবা বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক এম শহীদুল আলম আর নেই।

৯ সেপ্টেম্বর (রবিবার) ২০১৮ ভোর ৬টায় রাজধানীর স্থানীয় একটি হাসপাতালে শ্বাসকষ্টজনিত কারনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাইহে রাজেউন।

তিনি দীর্ঘদিন লক্ষীপুরস্থ চন্দ্রগঞ্জ থানাধীন প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন এবং বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ড, সেবামূলক ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে সম্পক্ত ছিলেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা লক্ষীপুরস্থ চন্দ্রগঞ্জ থানাধীন প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় অনুষ্ঠিত হয় এবং তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ উপলক্ষ্যে ৫ অক্টোবর (শুক্রবার) ২০১৮ হোটেল এশিয়া মিলনায়তনে (তোপখানা রোড) বাদ আছর প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র/ছাত্রী ফোরামের উদ্যোগে সাবেক এই প্রধান শিক্ষক মরহুম এম শহীদুল আলম এর জন্য দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে সকল আত্মীয়-স্বজন, বন্ধ-বান্ধব সহ গুণগ্রাহীদেরকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

 

Print Friendly

Related Posts