মতলব উত্তরে গোলাপী ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ চাঁদপুরের মতলব উত্তরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শতাধিক ইয়াবা বড়িসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

ওসি মো. কবির হোসেনের নেতৃত্বে শুক্রবার রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন মতলব উত্তর থানার এসআই মো. জসিম উদ্দিন ও এএসআই মো. শাহাদাত হোসেনসহ সঙ্গীয় ফোর্স।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বেগমপুর ইকবাল রোড নামক জায়গায় ইয়াবা বড়ি বিক্রিকালে মতলব দক্ষিণ উপজেলার উত্তর বাইশপুর গ্রামের মানিক প্রধানের ছেলে নবীর হোসেন (৩৫) ও একই উপজেলার দক্ষিণ বাইশপুর গ্রামের মৃত আব্দুর রব প্রধানের ছেলে শাখাওয়াত হোসেন (৩০) কে হাতে-নাতে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে গোলাপী রংয়ের ১০৫ পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে শনিবার চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

মতলব উত্তর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন বলেন, এসপি ও ওসি মহোদয়ের নির্দেশে মাদক বিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করি। মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে তাদের কোর্টে প্রেরণ করা হয়। তাদের বিরুদ্ধে মাদকের বিক্রির একাধিক অভিযোগ আছে। তারা বিগত দিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

Print Friendly

Related Posts