মতলব উত্তরে এরশাদের সুস্থতা কামনায় দোয়া

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের শারীরিক সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করেছে মতলব উত্তর উপজেলা জাতীয় যুবসংহতি।

শুক্রবার মতলব উত্তর উপজেলার ছেঙ্গারচর দর্জি বাজার জামে মসজিদে এ মিলাদ ও দোয়া করা হয়। এসময় এরশাদের শারীরিক সুস্থতার জন্য মুনাজাত করে দোয়া কামনা করেন নেতৃবৃন্দ। এর আগে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবসংহতির আহ্বায়ক অ্যাড. শামীমুল ইসলাম।

এসময় অ্যাড. শামীমুল ইসলাম বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন। আমি তার শারীরিক সুস্থতা কামনা করি। তিনি আরও বলেন, চাঁদপুর-২ আসনে আমি একজন মনোনয়ন প্রত্যাশী ছিলাম। আগামী দিনে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে লাঙ্গলের পক্ষে কাজ করবো। জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশে শান্তি আসবে। সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবসংহতির সাবেক সদস্য ও উপজেলার সাবেক সভাপতি জিশান আহমেদ রিপন, উপজেলা যুবসংহতির সদস্য সচিব প্রভাষক আলমাছ মিয়া, কেন্দ্রীয় যুবসংহতির প্রাদেশিক বিষয়ক সম্পাদক সাংবাদিক ফরিদ উদ্দিন সিদ্দিকী, উপজেলা যুবসংহতির যুগ্ম-আহ্বায়ক আজহার উদ্দিন মুফতী, ইব্রাহিম খলিল, আবু সুফিয়ান, জাপা নেতা সিরাজুল ইসলাম, মাইনুদ্দিন মাস্টার, দেলোয়ার হোসেন মোল্লা, এরশাদ মিয়া, বশির আহম্মদ, গাজী হারুনুর রশিদ, ছেঙ্গারচর পৌর যুবসংহতির সভাপতি আঃ কাইয়ুম প্রধান, জাপা নেতা জসিম উদ্দিন, নজরুল ইসলাম প্রমুখ।

এদিকে সাদুল্লাপুর ইউনিয়ন জাপার সাধারন সম্পাদক মাইনুদ্দিন মাস্টার ও উপজেলা যুবসংহতির যুগ্ম-আহ্বায়ক আবু সুফিয়ানের উদ্যোগে ৩টি মসজিদে এরশাদের জন্য দোয়া কামনা করে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উল্লেখ্য, জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ শারীরিক অসুস্থ হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন।

Print Friendly

Related Posts