লতরদিতে আওয়ামী লীগের নির্বাচনী অফিস উদ্বোধন

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর) ॥ মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের লতরদি গ্রামে আওয়ামী লীগের নির্বাচনী অফিস উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি এম. ইসফাক আহসান প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে অফিস উদ্বোধন করেন। এরপর আলোচনা সভায় বক্তব্য রাখেন তিনি।

এসময় এম. ইসফাক আহসান বলেন, দেশের উন্নয়নের স্বার্থে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে জয়ী করতে হবে। ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়।

তিনি আরও বলেন, চাঁদপুর-২ আসনে অ্যাড. নুরুল আমিন রুহুলকে নৌকা প্রতীক দিয়েছে দল। আমরা সকলে নৌকার পক্ষে কাজ করছি। সকল নেতাকর্মীকেও নৌকার পক্ষে কাজ করে নুরুল আমিন রুহুলকে বিপুল ভোটে জয়ী করে সংসদে পাঠাতে হবে। সে লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এম. ইসফাক আহসান বলেন, আমি ছোট বেলা থেকেই দেখেছি আমার দাদা ও বাবা মানুষকে সেবা করতেন। এলাকার গরীব দুঃখি মানুষকে তারা বিভিন্ন কিছু দিয়ে সহায়তা করতেন। তারই ধারাবাহিকতায় আমি মতলবের মানুষকে সেবা করতে চাই। আগামী দিনে সকলকে নিয়ে মাঠে কাজ করবো। বিশেষ করে আমি মতলবে মাদকমুক্ত করতে চাই এবং শিক্ষা হার শতভাগ করতে চাই। যদি আপনারা আমাকে সহযোগীতা করেন তাহলে আমি মনে করি সফল হতে পারবো। মতলবকে শান্তিপূর্ণ রাখতে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে সকলে নৌকা প্রতীকে ভোট দিবেন।

৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নির্বাচনী অফিস উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ার্ড আ’লীগের সভাপতি শাহজাহান মোল্লার সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক মেহেদী মাসুদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, কলাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সুলতান মোল্লা, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক শামীম আহমেদ রিপন, সাংবাদিক জাকির হোসেন বাদশা, সাবেক ইউপি সদস্য হাজী জহির মোল্লা, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি শাহআলম সরকার, ওয়ার্ড মেম্বার মো. আল-আমিন, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক আহসান হাবিব, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারন সম্পাদক শ্যামল, জেলা ছাত্রলীগের সদস্য সাইফুল ইসলাম, যুবলীগ নেতা নুরে আলম, ছাত্রলীগ নেতা খসরু,  মুছা, তামজিদ, সজিব, জামান, সালাউদ্দিন প্রমুখ।

এর আগে লতরদি হাজী ইসহাকিয়া মাদ্রাসা প্রাঙ্গণে নৌকার প্রার্থী নুরুল আমিন রুহুলের পক্ষে আয়োজিত এক পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এম. ইসফাক আহসান। পরে লতরদি প্রধান সড়কে নৌকা প্রতীকের পক্ষে মিছিল বের করা হয়।

Print Friendly

Related Posts