সিঙ্গাইরে জনকল্যাণ ফান্ডের গাছের চারা বিতরণ

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার গোলাইডাংগা মুক্তিযোদ্ধা স্মৃতি কলেজের শিক্ষার্থীদের মাঝে ৫২৫টি মেহগনি গাছের চারা বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন জনকল্যাণ ফান্ড।

রবিবার দুপুরে শিক্ষাথীদের হাতে পরিবেশ বন্ধু এই গাছের চারা তুলে দেন কলেজের অধ্যক্ষ কহিনুর ইসলাম ও জনকল্যান ফান্ড- এর সভাপতি ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিয়াজ। এসময় আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, জনকল্যান ফান্ড- এর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট স্বাধীন খান, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য-ডা. আমজাদ হোসেন, ইঞ্জিনিয়ার নাহিদ হোসেন, ইঞ্জিনিয়ার কৌশিক আহমেদ, বিশেষ সদস্য মো. আব্দুল্লাহ।

২০১১ সালের ৩ নভেম্বর প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে। সংগঠনটির সভাপতি ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিয়াজ বলেন, প্রতি বছর সিঙ্গাইর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কৃতি শিক্ষার্থীদের পরীক্ষা গ্রহণের মাধ্যমে ২০ জনকে জুনিয়র বৃত্তি প্রদান করা হয়।

এছাড়া মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা প্রদান, মাদক, বাল্য বিবাহ ও যৌতুকবিরোধী সচেতনতামূলক সভার আয়োজন করে থাকে।

Print Friendly

Related Posts