স্কুলছাত্রকে গাছে বেঁধে পিটিয়ে হত্যা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে ‘চোর সন্দেহে’ রিয়াদ (১৪) নামে এক স্কুল ছাত্রকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত রিয়াদ ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। সে উথুরী গ্রামের সৌদি প্রবাসী সাইদুর রহমান শাহীনের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারের আশরাফুলের মনিহারী দোকানের ‘তালা ভাঙার চেষ্টার অপরাধে’ স্কুল ছাত্র রিয়াদকে আটক করে বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার ভাই কামরুল এবং প্রতিবেশী রশিদ।

এই ঘটনার প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন (১৮), মোতালেব (৪৮) জানান, বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার কয়েকজন সহযোগী রিয়াদকে বাজারের পাশের একটি গাছের সঙ্গে বেঁধে বেধড়ক পেটায়। কিশোর রিয়াজ চিৎকার  ও আহজারি করে  বার বার প্রাণ ভিক্ষা চাইলেও তাদের মন গলেনি। তারা পিটিয়ে রিয়াজের মৃত্যু নিশ্চিত করে সকাল সাড়ে ৭টার দিকে তারা ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনার পর থেকে আশরাফুলসহ বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ী দোকান ঘর বন্ধ করে পলাতক রয়েছে।

রিয়াদের দাদী খোদেজা খাতুন (৭২) বলেন, ‘শক্রতাবশত এরা আমার নাতীকে পিটিয়ে হত্যা করেছে।’

গফরগাঁও ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন বলেন , ‘রিয়াদের বিরুদ্ধে চুরি করার অনেক অভিযোগ আছে। চুরির মামলায় সম্প্রতি সে হাজতবাস করেছে।’

এ ঘটনায় গফরগাঁও থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য টাওয়ার মোড় বাজারের ব্যবসায়ী  কাজিম উদ্দিন (৫৫), রফিকুল ইসলামকে (৩০) আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, ‘ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে লাশ ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। এ বিয়য়ে তদন্ত চলছে।’

Print Friendly

Related Posts