হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

সভাপতি শাকিল চৌধুরী ও সম্পাদক শরীফ চৌধুরী

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ:  হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের ২০১৮-১৯ সেশনের নির্বাচনে ৫০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন একাত্তর টিভি জেলা প্রতিনিধি শাকিল চৌধুরী।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি আবু হাসিব খান চৌধুরী পাবেল পেয়েছেন ২৫ ভোট। বাকী দুই প্রার্থী অপু চৌধুরী ১ ও জিয়া উদ্দিন দুলাল শূন্য ভোট পান।

১৫ সেপ্টেম্বর শনিবার সকাল ১০টায় হবিগঞ্জ প্রেসক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়ে একটানা চলে দুপুর ১টা পর্যন্ত। ৭৭ জন জনের মধ্যে ৭৬ জন ভোটাধিকার প্রয়োগ করেন। পরে তৃণমূল সাংবাদিকের উপস্থিতিতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আব্দুল মজিদ। ফলাফল ঘোষণায় তাঁকে সহযোগীতা করেন নির্বাচন কমিশনার রাসেল চৌধুরী ও আশরাফুল ইসলাম কহিনুর।

ফলাফল ঘোষণা পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, মোঃ ফজলুর রহমান, হারুনুর রশিদ চৌধুরী, মোহাম্মদ নাহিজ, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি প্রদীপ দাশ সাগর, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, ব্যাংকার তাজুল ইসলাম প্রমুখ।

এদিকে এ নির্বাচনে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি দিদার এলাহী সাজু, সহ-সভাপতি মোঃ মামুন চৌধুরী, সাধারণ সম্পাদক শরীফ চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, সাংগঠনিক সম্পাদক আখলাছ আহমেদ প্রিয়, কোষাধ্য মীর আব্দুল কাদির, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ মশিউর রহমান, দপ্তর ও পাঠাগার সম্পাদক এম সাজিদুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কাজী মাহমুদুল হক সুজন এবং নির্বাহী সদস্য এমদাদুল হক সুহেল, কেএমএ ওয়াহাব নাঈমী ও আব্দুর রউফ সেলিমের নাম বিজয়ী হিসাবে ঘোষণা করা হয়।

Print Friendly

Related Posts