শায়েস্তাগঞ্জ পৌর মহিলা লীগ গঠন উপলক্ষে তৃণমূল নারীদের মাঝে প্রাণচাঞ্চল্য

মোঃ মামুন চৌধুরী, হবিগঞ্জ: বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের শায়েস্তাগঞ্জ পৌর শাখার কমিটি গঠন উপলক্ষে তৃণমূল নারীদের মাঝে প্রাণচাঞ্চল্য দেখা দিয়েছে। ৩ নভেম্বর শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

সম্মেলনকে সফল করতে পৌর মহিলা লীগের আহবায়ক সাবেরা ছালেক হ্যাপীর নেতৃত্বে ওয়ার্ডে ওয়ার্ডে প্রচারণামূলক সভা করা হচ্ছে। প্রত্যকটি সভায় তৃণমূলের শত শত নারীর অংশগ্রহণ রয়েছে।

এ ব্যাপারে তৃণমূল নারীরা বলেন- ১৯৯৮ সালে পৌরসভা হলেও মহিলা লীগের উদ্যোগে এ ধরণের কোন সভা অনুষ্ঠিত হয়নি। সাবেরা ছালেক হ্যাপী পৌর মহিলা লীগের আহবায়ক হওয়ার পর থেকে নারীরা জেগে উঠেছে। এবার তাঁর নেতৃত্বে ওয়ার্ডে ওয়ার্ডে প্রচারণা সভা করা হচ্ছে। এতে আমরা অংশগ্রহণ করে নিজেদের মতামত ব্যক্ত করতে পারছি। আহবায়ক সাবেরা ছালেক হ্যাপীর নেতৃত্বে শায়েস্তাগঞ্জে মহিলা আওয়ামী লীগ এগিয়ে যাচ্ছে।

পৌর কাউন্সিলর খায়রুল আলম বলেন- সাবেরা ছালেক হ্যাপীর নেতৃত্বে ওয়ার্ডে ওয়ার্ডে নারীদের মাঝে জাগরণ সৃষ্টি হয়েছে। আমার বিশ্বাস সংসদ নির্বাচনে পৌর মহিলা লীগের কর্মীরা দায়িত্বশীল ভূমিকা পালন করবে। এতে করে নৌকার ভোটে গণজোয়ার দেখা দিবে। পৌর মহিলা লীগের সম্মেলনের সফলতা কামনা করছি।

আহবায়ক সাবেরা ছালেক হ্যাপী বলেন- তৃণমূলের নারীরা আমাকে ভালবাসেন। আমিও তাদের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আশা করছি হাজার হাজার নারীর অংশগ্রহণে সফল একটি সম্মেলন অনুষ্ঠিত হবে।

 

Print Friendly

Related Posts