তালায় মুরশীদা পারভীন (পাঁপড়ী) এর লিফলেট বিতরণ

তালা প্রতিনিধি: সাতক্ষীরা জেলার তালা উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মুরশীদা পারভীন (পাঁপড়ী) রবিবার তালা সদর ইউনিয়ন ও সরুলিয়া ইউনিয়নে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণের সময় তিনি বলেন আমি কৃষিবিদ মুরশীদা পারভীন (পাঁপড়ী) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ থেকে কৃষি বিষয়ে বিএসসি এবং খুলনা বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি (উভয়টিতে ১ম শ্রেণি) ডিগ্রি অর্জন করে রাজনৈতিক, সামাজিক ও শিক্ষামুলক জন উন্নয়নমুলক কাজে আত্ন  নিয়োগ করি। আমি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও ছাত্রজীবনে ছাত্রলীগ ও বর্তমানে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থেকে জননেত্রী শেখ হাসিনার উন্নত বাংলাদেশ গড়ার কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাচ্ছি।

উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকায় আমিও হয়ত কোনো উচ্চ পদস্থ সরকারি চাকরির জীবন বেছে নিতে পারতাম। কিন্তু সবসময় মাটি ও মানুষের টানে জনসম্পৃক্ত, উন্নয়নমূলক কমকান্ড ও সেবামুলক কাজে নিজেকে  আত্ন নিয়োগ করেছি। আপনাদের দোয়া ও সমর্থন এবং শিক্ষা জীবনে অর্জিত জ্ঞানকে কাজে লাগিয়ে আমি অনগ্রসর তালা উপজেলার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারব বলে আশা করি।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি তালা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে আপনাদের দোয়া ও আশীর্বাদ প্রত্যাশা করছি।

তালা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুশিক্ষিত, উন্নয়নমূখী চিন্তা চেতনা ও মেধাবী প্রজ্ঞাবান্ন ও জনসম্পৃক্ত সুযোগ্য নেতৃত্ব পেলে পদটির উজ্জ্বল ভূমিকা বৃদ্ধির পাশাপাশি জনকল্যাণ ও উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারব বলে আমি বিশ্বাস করি।

এসময় সঙ্গে উপস্থিত ছিলেন তালা উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলপ, তালা উপজেলা তথ্য প্রযুক্তি লীগ সভাপতি জহর হাসান সাগর ও সহ-সভাপতি মোঃ সেলিম হোসেন ।

Print Friendly

Related Posts