ধামরাইয়ে পাগলিকে গণধর্ষণের অভিযোগে থানায় মামলা

রাসেল হোসেন,ধামরাই: ঢাকার ধামরাই উপজেলার শ্রীরামপুর এলাকায় এক পাগলিকে জোরপূর্বক গণধর্ষণের অভিযোগে দুই জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের হয়েছে।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) দিন গত রাতে পাগলির বড় ভাই রাজ্জাক বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা হলেন, শ্রীরামপুর গ্রামের মাহামুদ মিয়ার ছেলে ট্রাক ড্রাইভার আনোয়ার হোসেন (২৫), একই গ্রামের রাজা মিয়ার ছেলে মামুন মিয়া (২২)।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দিন গত রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে পাগলিকে বাড়ির পাশে একটি নির্মাণাধীন ভবনের ভিতর জোরপূর্বক ধর্ষণ করে তারা। ধর্ষণের পরে পাগলিকে ওই ভবনের ভিতর রেখে ধর্ষকরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

এ বিষয়ে ধর্ষিতা ভাই রাজ্জাক বলেন, আমার বোনকে বাড়ি থেকে ডেকে একটি নির্মাণাধীন ভবনের ভিতর নিয়ে আনোয়ার ও মামুন জোরপূর্বক ধর্ষণ করেছে। আমি স্থানীয় মাতাব্বরদের কাছে ধর্ষকদের বিচার চেয়েছিলাম কিন্তু আমি কোন বিচার পাইনি। তাই আমি বাধ্য হয়ে থানার আশ্রয় নিয়েছি।

এ ব্যাপারে ধামরাই (ওসি) অপারেশন মাসুদুর রহমান জানান, আমরা অভিযোগ পাওয়ার সাথে মামলাটি নিয়েছি। মামলা নং-১৬। ভিকটিমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্দী নেওয়ার জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করেছি। আসামী ধরার অভিযান অব্যাহত আছে।

Print Friendly

Related Posts