ভোলা কালেক্টর সহকারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

সভাপতি মান্নান .. সহ সভাপতি মালেক … সম্পাদক নাইমুল

ভোলা প্রতিনিধি : উৎসবমুখর পরিবেশে ভোলা কালেক্টর সহকারী সমিতির নির্বাচন ২০১৯ সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আবদুল মান্নান সভাপতি, আবদুল মালেক ও মোঃ তরিকুল ইসলাম সহ-সভাপতি ও নাইমুল ইসলাম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গনতান্ত্রিক ও সুষ্ঠ পরিবেশে ভোলা কালেক্টর সহকারী সমিতির এই নির্বাচনে আরো যারা নির্বাচিত হয়েছে যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আসাদুল ইসলাম, সহ-সম্পাদক পদে মোঃ আরিফুল ইসলাম, সাংগঠনিক পদে মোঃ মাকসুদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, অর্থ সম্পাদক এনায়েত করিম এনায়েত, দপ্তর সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দিতায় যারা নির্বাচিত হয়েছেন- সাহিত্য পাঠাগার সম্পাদক মোঃ ওবায়দুল কাদের, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নিহার কান্তি মজুমদার, ধর্র্মীয় সম্পাদক মোঃ ইউসুফ, প্রচার সম্পাদক মোঃ মাসুদ আলম, ও নির্বাহী সদস্য মোঃ নুর নবী, মোঃ ইউসুফ, মোঃ ইউসুফ আলী, একেএম মনির উদ্দিন, মোঃ মাসুদ আলম, মোঃ মোশারফ হোসেন, রতন চন্দ্র মজুমদার।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসাবে দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাখাওয়াত হোসেন, সহ প্রিজাইডিং অফিসার ছিলেন রেকর্ড কিপার আবদুল খালেক, পুলিং অফিসারের দায়িত্বে ছিলেন জুডিশিয়াল পেশকার গৌতম কুমার সিংহ।

উল্লেখ্য ১০০ জন ভোটারের মধ্যে ৯৮ জন ভোটার উৎসবমুখোর পরিবেশে ভোট প্রদান করেন। ২ জন ভোটার ব্যক্তিগত কারনে ভোট দিতে পারেন নাই। তার পরেও  সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত জেলার ৭ উপজেলার সব ভোটার গন উপস্থিত থেকে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। প্রচার সম্পাদক পদে মোঃ মাসুদ আলম সর্বোচ্চ ৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

অভিনন্দন: ভোলা কালেক্টর সহকারী সমিতি নির্বাচন ২০১৯ এ নির্বাচিত সভাপতি আবদুল মান্নান, সহসভাপতি আবদুল মালেক ও তরিকুল ইসলাম এবং সাধারন সম্পাদক নাইমুল ইসলাম ২১ পদে নির্বাচিত সকল কর্মকর্তা ও সদস্যদেরকে ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সেলিম রেজা সহ অন্যান্য কর্মকর্তাগণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

Print Friendly

Related Posts