ধামরাইয়ে স্কুলছাত্রকে অপহরনের চেষ্টা

রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাই উপজেলার কাওয়ালীপাড়া এলাকায় ইন্টারসিটি মডেল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর এক ছাত্রকে স্কুলের ভিতর গিয়ে অপহরণের চেষ্টা করে অপহরণকারিরা। এসময় স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা অপহরণকারিদের বাধা দিলে তারা পালিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে। এনিয়ে ওই স্কুলের শিক্ষার্থীদের মাঝে চরম আতংক বিরাজ করছে।

সরেজমিনে জানা যায়, উপজেলার কুশুরা ইউনিয়নের নবগ্রাম গ্রামের ওমর আলীর ছেলে সজিব হোসেন (১৩) কাওয়ালীপাড়া বাজারের অবস্থিত ইন্টারসিটি মডেল স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র। একই গ্রামের ইয়ার হোসেন ও তার ছেলে এরশাদ ওরফে টোকাই এরাশাদের সাথে দীর্ঘদিন ধরে ঝামেলা চলছিল ওমর আলীর। পূর্ব শত্রুতার জের ধরে আজ সকালে ওই স্কুলের ভিতর গিয়ে সজিব হোসেনকে অপহরণের চেষ্টা করে ইয়ার হোসেন ও ছেলে এরশাদ। এসময় সজিব চিৎকার করলে স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা এগিয়ে আসলে অপহরণকারীরা পালিয়ে যায়।

এ ঘটনায় ওই স্কুলের শিক্ষার্থীদের মাঝে চরম আতংক বিরাজ করছে।

এলাকাবাসীর অভিযোগ, ইয়ার হোসেন একজন মাতাল। তিনি সবসময় মদপান করে আর তার ছেলে একজন ইয়াবা সেবনকারি পুলিশ কেন তাদের গ্রেফতার করেন না ?

এবিষয়ে ওমর আলী জানান, তার ছেলেকে স্কুলের ভিতর গিয়ে মারধর ও অপহরণ করার চেষ্টা করে ইয়ার হোসেন ও তার ছেলে এরশাদ। তাদের সাথে আমাদের পূর্বে বিরোধ চলছে। ইতিপূর্বে তারা আমার উপর হামলা করেছিল।

কাওয়ালীপাড়া ইন্টারসিটি মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক তোফাজ্বল হোসেন বলেন,স্কুলের ভিতর ঢুকে দুইজন ব্যাক্তি এক ছাত্রকে মারধর ও তুলে নেওয়ার চেষ্টা করে। এসময় শিক্ষকরা ও শিক্ষার্থীরা তাদের বাধা দিলে তারা পালিয়ে যায়। ছাত্ররা ভয়ে রয়েছে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিপক চন্দ্র সাহা বলেন, অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly

Related Posts