দুমকিতে নৌকার উঠান বৈঠকে জনতার ঢল

মো. নাঈম হোসেন, দুমকি ও পবিপ্রবি (পটুয়াখালী) প্রতিনিধি: শুক্রবার পটুয়াখালীর দুমকিতে উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট হারুন-অর-রশিদ হাওলাদারের উঠান বৈঠকে জনতার ঢল নামে।

বিকেল চারটায় উপজেলার বালুর মাঠ সংলগ্ন উঠান বৈঠকে বিভিন্ন এলাকা থেকে আগত সমর্থকদের মুহুর্মুহু স্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে চারদিক।

বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব অ্যাডভোকেট হারুন-অর-রশিদ হাওলাদার। বক্তব্যে তিনি দুমকি উপজেলার উন্নয়নে আগামী দিনের পরিকল্পনাগুলো তুলে ধরেন।

এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম তুহিন, পাংগাশিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট গাজী নজরুল ইসলাম, শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে এম শহীদুল ইসলাম খলিল, মুরাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম মাস্টার, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোশায়েদুল ইসলাম সাদী, লেবুখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ আলম আকন, জেলা পরিষদ সদস্য সৈয়দ ফজলুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মর্তুজা প্রমুখ।

উঠান বৈঠকের সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ।

Print Friendly

Related Posts