নুসরাত হত্যার বিচারের দাবিতে ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটির মানববন্ধন

ভোলা প্রতিনিধি: ফেণীর সোনাগাজির মাদরাসা শিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপিড়ন ও আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ভোলা জেলা ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটি। শনিবার ভোলা সদর রোডে কে-জাহান মার্কেটের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

এ সময় বক্তব্য রাখেন- ভোলা জেলা ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটির সহ সভাপতি মাও: নুরে আলম , সাধারণ সম্পাদক মাও: তাজউদ্দিন ফারুকি, এনসিওর ল্যান্ডমার্কের ভাইস চেয়ারম্যান মাও:ওবায়েদ বিন মোস্তফা, ইসলামী আন্দোলন ভোলা জেলা সাধারণ সম্পাদক মাও: তরিকুল ইসলাম, মাও: আতাউর রহমান মোমতাজী, মাও:নুরল আমিন আশ্রাফি,ইসলামী যুব আন্দোলনের সাধারণ সম্পাদক হাফেজ মাও:ইব্রাহিম খলিল প্রমুখ।

এ সময় বক্তরা জাতীয় মসজিদ বাইতুল মোকারমের সামনে প্রকাশ্যে লম্পট সিরাজুদ্দৌলার ফাঁসি দাবি করে বলেন , যদি এসমস্ত ঘটনার প্রকাশ্যে বিচার করা হয় , মুল অপরাধিকে শাস্তির আওতায় আনা হয় তাহলে এই সমস্ত অপরাধ অনেকটা কমে যাবে।

মানববন্ধন শেষে দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয় । দোয়া মুনাজাতে রাফি, তনু, মিতু সহ যারা এই সমস্ত ঘটনায় মারা গেছেন তাদের রুহের মাগফেরাত, দেশেরে শান্তি ও অপরাধিদের বিনাশ কামনা করে দোয়া মুনাজাত পরিচালনা করেন ভোলা ঈমান আক্বিদা সংরক্ষন কমিটির সহ সভাপতি মাও: নুরে আলম।

Print Friendly

Related Posts