সমিতির নামে ২’শ কোটি টাকা আত্মসাত, মানিকগঞ্জে মানববন্ধন-বিক্ষোভ

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: ভররা নিউ সমিতির নামে গ্রামের সহজ-সরল মানুষদের নিকট থেকে অন্তত ২’শ কোটি টাকা প্রতারণা করে আত্মসাতের অভিযোগে সমিতির মালিকদের শাস্তি ও টাকা ফেরতের দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ভররা বাজারে এলাকার ২ সহস্রাধিক ভুক্তভোগী নারী-পুরুষ এই মানববন্ধন ও বিক্ষোভে অংশ নেয়।

ভুক্তভোগী জামাল মল্লিকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় আ’লীগ নেতা মো. খলিলুর রহমান, মাহবুবুল হক মামুন, মো. তজুমুদ্দিন, ইউপি সদস্য আরশেদ আলী, ভুক্তভোগী শাহ আলম, আমীনুর ইসলাম প্রমূখ।

Picture-3+

মানববন্ধনে বক্তারা বলেন, ভররা এলাকার শাহিনুর ইসলাম ও তার মামা সাইদুর রহমান ভররা নিউ সমিতি নামে একটি ভুয়া সমিতি খুলে ঘিওর ও দৌলতপুর উপজেলার ৩০টি গ্রামের সহজ-সরল মানুষদের অতি মুনাফার লোভ দেখিয়ে অন্তত ২’শ কোটি টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করেছে। ভুক্তভোগীরা অবিলম্বে তাদের টাকা ফেরত চান ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল ভুক্তভোগী জামাল মল্লিক বাদী হয়ে দৌলতপুর থানায় প্রতারণা করে টাকা আত্মসাতের মামলা করলে ভররা নিউ সমিতির মালিক শাহিনুর ইসলাম ও তার মামা সাইদুর রহমানকে পুলিশ গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে।

Print Friendly

Related Posts