মোহনপুর ইউনিয়নে আওয়ামী লীগের ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত

জাকির হোসেন বাদশা : সোমবার সকালে মাথাভাঙা বাজারে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত হয় ।

এতে প্রথম পর্বে উপজেলা আওয়ামী লীগের নেতা রাধেশ্যাম সাহার সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের উপস্থাপনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, সদস্য কাজী মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহজালাল মাষ্টার, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এডভোকেট সেলিম মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয় ।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, জেলা স্বেচ্ছাসেবকলীগ এর সদস্য বোরহান উদ্দিন ডালিম, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি বদিউল আলম, বর্তমান সভাপতি বিল্লাল হোসেন, যুবলীগ নেতা রিফাত প্রধান সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান।

দ্বিতীয় পর্বে সভাপতি তার বক্তব্যে ৭,৮,৯ নং সাধারণ ওয়ার্ড এর বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষনা করেন এবং পরবর্তী নতুন কমিটির জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী তালিকা করেন।সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় কোনো সমঝোতা ছাড়াই সম্মেলন শেষ হয়।

Print Friendly

Related Posts