পাঁচআনি উচ্চ বিদ্যালয়ের এসএসসি’তে উত্তীর্ণদের অভিনন্দন

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী পাঁচআনি উচ্চ বিদ্যালয়ের ২০১৯ এসএসসি পরীক্ষায় কৃতকার্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পাঁচআনি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষানুরাগী এসএম মহসিন। পাঁচআনি উচ্চ বিদ্যালয়ে এবার মোট পরীক্ষার্থী ৯০ জন। এরমধ্যে কৃতকার্য হয়েছে ৭৪ জন। আর অকৃতকার্য হয়েছে ১৬। যারা কৃতকার্য হতে পারেনি তাদের হতাশ না হওয়ার আহবান জানিয়েছেন এসএম মহসিন।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, আজ যারা এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল করেছে তাদের অভিনন্দন ও শুভেচ্ছা। আর যারা কাঙ্খিত ফলাফল করতে পারেনি তাদের হতাশ না হওয়ার অনুরোধ জানান। আগামীতে আরো ফলাফল আরো ভাল করার লক্ষ্যে শিক্ষকদের আন্তরিক হওয়ার জন্য অনুরোধ জানান। এবং ভাল ফলাফল করতে তার যত সহযোগীতা লাগবে তিনি তা করতে প্রস্তুত আছেন বলেও জানান।

পাঁচআনি উচ্চ বিদ্যালয়ে এবারের পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ১২ জন। তারা হলেন, আফরিন আমিন, নুসরাত অহিদ মিম, সুমাইয়া আক্তার, প্রমা রানী দাস, নিশাত মনি, ইশরাত জাহান রজনী, শাহজাদী আক্তার, মারিয়া আক্তার, সোহাইব আহমেদ, নাইমুল হক, মোস্তাকিন, মাহমুদুল হাসান নাফি।

Print Friendly

Related Posts