মানিকগঞ্জে মুক্তিযোদ্ধার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ: মানিকগঞ্জের হরিরামপুরে মুক্তিযোদ্ধার উপর দুবৃত্তদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধারা।  বৃহস্পতিবার দুপরে হরিরামপুর উপজেলা চত্তরে এই মানববন্ধন করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

হরিরামপুর উপজেলার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মিয়া গত ১৩ মে হরিরামপুর থানায় দায়ের করা অভিযোগে জানান, তার বসতবাড়ীর ফাকা জায়গায় স্থানীয় ভুমিদস্যু হাবিবুর রহমান, মোঃ নোমান মুন্সি ও আব্দুল লতিফ বিশ্বাস দখল করতে গেলে তাদেরকে বাধা প্রদান করেন।

পরে চিহ্নিত দুবৃত্তরা মুক্তিযোদ্ধা আব্দুর রহিম মিয়াকে মারধর করে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় মামলা করা হলেও কোন আসামী গ্রেফতার কারা হয়নি বলে অভিযোগ করেন মানববন্ধনে অংশ নেওয়া মুক্তিযোদ্ধারা।

এ সময় বক্তারা দ্রুত এই সন্ত্রাসীদেরকে আইনের আওতায় এনে সুবিচারের দাবি জানান। পরে তারা উপজেলা নিবার্হী অফিসারের নিকট স্বারকলিপি প্রেরন করেন।

হরিরামপুর থানার ওসি(অফিসার ইনচার্জ) আমিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। ওই পুলিশ কর্মকর্তার দাবী খুব দ্রই আসামীদের গ্রেফতার সম্ভব হবে।

Print Friendly

Related Posts