নানার পিছু ছাড়ছেন না তনুশ্রী

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে অভিনেত্রী তনুশ্রী দত্ত’র #মিটু যৌন হয়রানির অভিযোগ মুম্বাই পুলিশ এক মাসের কম সময় আগে বাতিল ঘোষণা করেছে। এই মামলায় নানা ক্লিন চিট পাবার পর তনুশ্রী একটি আপত্তি আবেদন জমা দেবার সিদ্ধান্ত নিয়েছেন।

মুম্বাইয়ের ওশিভারা থানা নানার বিরুদ্ধে তনুশ্রীর আনীত যৌন হয়রানির মামলার পরিণতি হিসেবে বি-সামারি (মামলা থেকে অব্যাহতি) প্রতিবেদন নথিভুক্ত করে। এর পরিপ্রেক্ষিতে তনুশ্রীর কৌঁসুলি নিতিন সাতপুতে আন্ধেরির রেলওয়ে ভ্রাম্যমাণ আদালতে এই আপত্তিপত্র নথিভুক্ত করেন।

“আদালত বি-সামারি প্রতিবেদনের বিরুদ্ধে আপত্তিপত্র নথিভুক্ত করতে তাকে সময় বেঁধে দেয়। তনুশ্রীর আইনি দলের সবাই উপস্থিত ছিল ওশিভারা থানার একজনও প্রতিনিধি শুনানির সময় আদালতে ছিল না। মামলা ৭ সেপ্টেম্বর পর্যন্ত মুলতবি রাখা হয়,” সাতপুতে বলেন।

তনুশ্রী ২০১৮’র সেপ্টেম্বরে নানা পাটেকারের বিরুদ্ধে এই মর্মে মামলা করেন যে, এক দশক আগে একটি চলচ্চিত্রের শুটিংয়ের সময় তাকে যৌন হয়রানি করেছিলেন। নানা এই অভিযোগ অস্বীকার করে মামলার প্রতিবাদ করেন। তনুশ্রীর এই অভিযোগের প্রেক্ষিতে ভারতে #মিটু আন্দোলনের সূচনা হয়।

Print Friendly

Related Posts