ধামরাইতে যমুনা ব্যাংক লিমিটেডের বৃক্ষ রোপন

রাসেল হোসেন, ধামরাই: যমুনা ব্যাংক লিমিটেড কালামপুর শাখার উদ্যোগে ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজ মাঠে  ২০ টি গাছ রোপন করা হয়েছে।
গত ২০ জুন, বৃহস্পতিবার জাতীয় বৃক্ষরোপণ অভিযান এবং বৃক্ষমেলা উদ্বোধনের সময় প্রধানমন্ত্রী শেখ হাসীনা দেশের সবাইকে তিনটি করে গাছ রোপন কারার আহ্বান জানান। এসময় তিনি একটি করে ফলদ, বনজ ও ভেষজ গাছ লাগানোর পরামর্শ দেন।
সোমবার (২৯ জুলাই) বিকেলে ধামরাইয়ে কালামপুর, ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজ মাঠে, যমুনা ব্যাংক লিমিটেড কালামপুর শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার এবং শাখা ব্যবস্থাপক মো: শহিদুল ইসলাম এর নেতৃত্তে এ বৃক্ষরোপন করা হয়।
এসময় কাঁঠাল, মেহগনি এবং আম গাছসহ তিন প্রকারের মোট ২০টি গাছ রোপন করা হয়েছে।
যমুনা ব্যাংক লিমিটেড কালামপুর শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার এবং শাখা ব্যবস্থাপক মো: শহিদুল ইসলাম বলেন, পৃথিবীকে বাসযোগ্য করতে এবং পরিবেশ রক্ষায় গাছ লাগানোর কোন বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে তিনটি করে গাছ লাগানোর আহ্বান জানিয়েছেন। নিজেদের প্রয়োজনে হলেও সবাইকে তিনটি করে গাছ লাগানো উচিৎ।
এসময় আরো উপস্থিত ছিলেন, যমুনা ব্যাংক লিমিটেড কালামপুর শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার, অপারেশন ম্যানেজার মো: রকিবুল হাসান, ফার্স্ট এক্সিকিউটিভ অফিসার এস. এম. আসিফুল হাসান, ফার্স্ট এক্সিকিউটিভ অফিসার জহিরুল ইসলাম, এসিস্ট্যাণ্ট অফিসার এম. নাসিম আহম্মেদ,  ফার্স্ট অফিসার আসাদুজ্জামান শামীম, এসিস্ট্যাণ্ট অফিসার মো: লিয়াকত হোসেন, সিনিয়র সেলস এক্সিকিউটিভ মো: আবু আক্কাস, ভালুম আতাউর রহমান খান কলেজ শাখার প্রভাষক মো: আউলাদ হোসেন, কালামপুর বাজার বণিক সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক মো: রুবেল হোসেন, কালামপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মো: লোকমান হোসেন, ব্যবসায়ী মো: খলিলুর রহমান এবং মো: রানা সহ আরো অন্যান্যরা।
Print Friendly

Related Posts