ভিজিএফ এর চাল বিতরন করলেন স্বাস্থ্য মন্ত্রী

জাহিদুল হক চন্দন,মানিকগঞ্জ : স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলে কোনো মানুষ না খেয়ে ও বিনা চিকিৎসায় মারা যায় না । প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশে দরিদ্রদের কথা ভাবেন বলেন সামাজিক নিরাপত্তার আওতায় বিভিন্ন বিষয়ে ভাতা দিচ্ছেন। আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে সরকার ভিজিএফের মাধ্যমে আপনাদের ১৫ কেজি করে চাল দিচ্ছেন। এই সরকার আপনাদের পাশে আছে আপনারও সরকারের পাশে থাকুন। বিভিন্ন বিষয় নিয়ে একটি মহল গুজব ছড়াচ্ছে। গুজবে কান না দিয়ে আপনারা সচেতন হন। ডেঙ্গু নিয়ে আপনাদের সচেতন হতে হবে। আপনার বাসা, অফিস, পাড়া মহল্লা পরিস্কার পরিচ্ছন্নতা থাকলে ডেঙ্গু তার বংশ বিস্তার করতে পারবে না।

সোমবার মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া ইউনিয়নে আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে দুস্থঃদের মধ্যে ভিজিএফ এর চাল বিতরন কালে তিনি এসব কথা বলেন।

গড়পাড়া ইউনিয়নের চেয়ারম্যান আফসার উদ্দিন সরকারের সভাপতিত্বে ভিজিএফ এর চাল বিতরন অনুষ্ঠানে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক ছাড়াও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসরাফিল হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ।

পরে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন সাটুরিয়া উপজেলার দরগ্রাম ইউনিয়ন, সাটুরিয়া ইউনিয়ন, সদর উপজেলার জাগীর ইউনিয়নে প্রায় ৬ হাজার দরিদ্র মানুষের মাঝে ১৫ কেজি করে ভিজিএফ এর চাল বিতরন করেন।

Print Friendly

Related Posts