নেটে ফাঁস রাজ-শুভশ্রীর পরিণীতা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ শুক্রবার মুক্তি পেয়েছে রাজ চক্রবর্তী পরিচালিত পরিণীতা। ৪৮ ঘণ্টা পেরোতেই ইন্টারনেটে ফাঁস হলো গোটা ছবিটা। শুক্রবার ছবিটি মুক্তি পাওয়ার পরেই শনিবার ইউটিউবে ফাঁস হয় বহু প্রতীক্ষীত এই ছবি। এর পরে রবিবার টোরেন্টে ফাঁস হয় পরিণীতা।

শিক্ষক ও ছাত্রীর মধ্যে গড়ে ওঠা মিষ্টি প্রেমের সম্পর্ক নিয়ে তৈরি এই ছবি। তবে রাজের অন্যান্য মেন স্ট্রিম ছবি থেকে এই ছবি অনেকটাই আলাদা। বিয়ের পরে রাজের পরিচালনায় এটাই শুভশ্রীর প্রথম কাজ। শুভশ্রীর অভিনয়ও বিশেষ নজর কেড়েছে এই ছবিতে। তবে এই ছবি ফাঁস হওয়ায় বেশ হতাশ রাজ-শুভশ্রী-সহ ছবির অন্যান্য সদস্যরা।

পরিণীতা ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও ঋত্বিক চক্রবর্তী। রাজের এই ছবি নিয়ে প্রথম থেকেই উত্তেজনা ছিল তুঙ্গে। ছবি মুক্তির পরেও দর্শকরা এই ছবিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কিন্তু ঠিক দুদিনের মধ্যেই এই ছবি এভাবে পাইরেসির ফাঁদে পড়ায় বিপাকে পড়েছেন রাজ। সিনেমা হলের পর্দা থেকে মোবাইলে ভিডিও তুলে ইউটিউবে ছবিটি আপলোড করা হয়েছে।

এক সংবাদমাধ্যমের কাছে রাজ জানিয়েছেন, বিষয়টি সাইবার সেলে জানানো হয়েছে। টোরেন্ট ও ইউটিউব থেকে এই ছবি সরিয়ে দেওয়ার ব্যবস্থা চলছে। ইন্টারনেটে ফাঁস হওয়া নিয়ে হতাশ হলেও রাজ মনে করেন, যাঁরা ছবি দেখতে ভালোবাসেন তাঁরা অবশ্যই হলে গিয়েই ছবি দেখবেন।

Print Friendly

Related Posts