টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় কনস্টেবলসহ নিহত ২, আহত ৬

আরিফুল ইসলাম, টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতী বঙ্গবন্ধু সেতু মহাড়কের সল্লা এলাকায় দুর্ঘটনায় পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। শনিবার (২৬ অক্টোবর) সকাল ১০টার দিকে টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতু মহাড়কের সল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম (৪০) সিরাজগঞ্জের উল্লা পাড়ার আব্দুল লতিফের ছেলে এবং সে ঢাকায় পুলিশের এসবি (স্পেশাল ব্রাঞ্চ) কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

এ ব্যাপারে বঙ্গবন্ধুসেতু পূর্ব থানার ওসি মোশারফ হোসেন বলেন, সিরাজগঞ্জের উল্লাপাড়ার নিজ বাসা থেকে আরিফুল ইসলাম মোটরসাইকেল নিয়ে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন। পথিমধ্যে সল্লা এলাকায় পৌছলে অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

অপরদিকে টাঙ্গাইলের মির্জাপুরের দেওহাটা বাস ও ইজিবাইক সংঘর্ষে ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের  মির্জাপুর দেওহাটা অংশে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পর বাস আটক করা হলেও পলাতক রয়েছে ঘাতক চালক।

নিহত ব্যাক্তি হলেন, উপজেলার মির্জাপুর পৌর সদরের পোষ্টকামুরী গ্রামের মৃত. রোস্তম মিয়ার ছেলে নজরুল মিয়া (৪০)। আহতরা হলেন, আহম্মেদ আলী (৬৫), আমজাদ মিয়া (৬০), কালাম (২৪), দ্বিনেশ (৪৫), আকলিমা আক্তার (৩০), অষ্টমী (৫০)।

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৫-২৫২৫) ও মির্জাপুর থেকে দেওহাটাগামী ইজিবাইক ঐ ঘটনাস্থলে পৌছালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ইজিবাইকে থাকা ৬ যাত্রী গুরুতর আহত হয় ও চালক চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

বর্তমানে আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়।

গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক সালাহ্ উদ্দিন জানান, ঘাতক বাস আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly

Related Posts