দুমকিতে ২৫দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ

কাজী দুলাল, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকিতে ৭ই জানুয়ারী থেকে ৩১শে জানুয়ারী পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে । বরিশাল থেকে পটুয়াখালী পর্যন্ত ১৩২ কেভি লাইনের রক্ষণাবেক্ষণ কাজের জন্য বিদ্যুৎ বন্ধ রাখা হবে বলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে দুমকির পল্লী বিদ্যুৎ অফিস।

পল্লী বিদ্যুৎ সমিতির দুমকির এরিয়া অফিসের ইনচার্জ প্রকৌশলী বিশ্বাস জামাল উদ্দিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৭ জানুয়ারী ২০২০ থেকে ৩১শে জানুয়ারী পর্যন্ত বাংলাদেশ পাওয়ার গ্রীড কোম্পানী কর্তৃক বরিশাল হইতে পটুয়াখালী পর্যন্ত ১৩২ কেভি জাতীয় গ্রীড লাইনে তার পরিবর্তনসহ রক্ষণাবেক্ষণের কাজ করবে পল্লী বিদ্যুৎ। তাই প্রতিদিন সকাল ৭টা থেকে সন্ধা ৬টা পর্যন্ত মোট ১১ ঘন্টা পটুয়াখালী জেলার দুমকি উপজেলা সহ জেলার মোট ৭টি ও বরগুনা জেলার ০৪টি উপজেলায় বিদ্যুৎ বন্ধ রাখা হবে। এসময় রক্ষণাবেক্ষণের কাজের স্বার্থে বৈদ্যুতিক লাইন চালু করা হতে পারে বিধায় গ্রাহকদের বৈদ্যুতিক লাইন স্পর্শ না করার জন্য বিজ্ঞপ্তিতে অনুরোধ জানানো হয়েছে।

এদিকে দীর্ঘ ২৫ দিন বিদ্যুৎ বন্ধ থাকলে ক্ষতির মুখে পড়বে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা। এছাড়া বিদ্যুৎ বন্ধ থাকলে বিদ্যুৎ চালিত অটোরিক্সা চালিয়ে যারা জীবন-যাপন করেন তাদের অবস্থা করুণ আকার ধারণ করবে বলে জানিয়েছেন অটো চালকরা।

দুমকি পল্লী বিদ্যুৎ সমিতির এরিয়া অফিসের ইনচার্জ প্রকৌশলী বিশ্বাস জামাল উদ্দিন জানান, ১৩২ কেভি জাতীয় গ্রীড লাইনে তার পরিবর্তন রক্ষণাবেক্ষণ কাজের জন্য ৭ই জানুয়ারী ২০২০ থেকে ৩১শে জানুয়ারী পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকবে।

Print Friendly

Related Posts