এবার আইনি জটে জড়িয়ে পড়লেন দীপিকা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ একের পরে এক বিতর্কে জড়িয়ে পড়ছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের প্রেসিডেন্ট ঐশী ঘোষের উপরে হামলা হওয়ার পরে দেখা করতে গিয়েছিলেন দীপিকা পাডুকোন। সেখান থেকেই বিতর্ক পিছু ছাড়ছে না তাঁর। এবার আইনি জটে জড়িয়ে পড়লেন দীপিকা।

সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকার ছপক। অ্যাসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের জীবন নিয়ে তৈরি এই ছবি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, লক্ষ্মীর আইনজীবী অপর্ণা ভাট দীপিকার বিরুদ্ধে আলাদত অবমাননার অভিযোগ এনেছেন।

অপর্ণার দাবি, আদালতের নির্দেশ থাকা সত্ত্বেও দীপিকা তাঁকে কোনও কৃতিত্ব দেননি। সেই জন্যই দীপিকার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ এনেছেন। যদিও দীপিকা এই বিষয়ে এখনও কিছু বলেননি।

প্রসঙ্গত কিছুদিন আগে ছপকের প্রচার ঘিরেই আরও একটি বিতর্কে জড়িয়েছিলেন দীপিকা। টিকটক ভিডিওর মাধ্যমে অ্যাসিড আক্রান্ত মালতীর পুড়ে যাওয়া মুখের ছবি তুলে ধরার চ্যালেঞ্জ জানিয়েছেন দীপিকা। ছপক ছবির প্রোমোশন হিসেবেই এই চ্যালেঞ্জ দিয়েছেন অভিনেত্রী। কিন্তু নেটিজেনরা মোটেই পছন্দ করেননি দীপিকার এই চ্যালেঞ্জ।

নেটিজেনদের দাবি, ছবির প্রচারের জন্য অ্যাসিড আক্রান্তের লুককে এভাবে ব্যবহার করা মোটেই শোভনীয় না। দীপিকা সব সময়েই শক্তিশালী পদক্ষেপ করেন। তাই তাঁর থেকে এমন একটি প্রচারের ধারণা আশা করা যায় না বলেই মনে করছেন দীপিকার ভক্তরা।

Print Friendly

Related Posts