নলছিটিতে ইউপি সদস্যকে কুপিয়ে জখম

বরিশাল ব্যুরো: ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নে দুর্বৃত্তরা একজন ইউপি সদস্যকে কুপিয়ে রক্তাক্ত করেছে।

আজ মঙ্গলবার (১৪ এপ্রিল) দুপুর দেড়টায় উপজেলার দপদপিয়া ইউনিয়ন চরকয়া এলাকায় এ ঘটনা ঘটে।

হাসান বিশ্বাস নামের এই ইউপি সদস্য বর্তমানে গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হাসান বিশ্বাস দপদপিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

আহতের স্বজনরা এ ব্যাপারে নলছিটি উপজেলা ভাইস চেয়ারম্যান মফিজুর রহমান শাহিন মোল্লার দিকে অভিযোগের আঙ্গুল তুলেছেন।

আহতের স্বজনদের অভিযোগ, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন নিউজ পোর্টালে নলছিটি উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে এক সাবেক নারী ইউপি সদস্যের আপত্তিকর ছবি ভাইরাল হয়।এ নিয়ে ব্যপক আলোচনা-সমালোচনার ঝড় ওঠে।

স্বজনরা বলছেন, এরই জের ধরে শাহিন মোল্লা ক্ষুব্ধ হয় এবং প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য হাসান বিশ্বাসের ওপর হামলা চালানো হয়েছে।

তারা জানান, আজ দুপুর একটায় হাসান বিশ্বাস বাসা থেকে বের হয়ে চরকয়া এলাকার খলিফা বাড়ির মসজিদের সামনে এলে হাসান বিশ্বাসের পথরোধ করেন শাহিন মোল্লাসহ তার সহযোগীরা। একপর্যায়ে ১৫/২০ জন অতর্কিতভাবে দেশীয় অস্ত্র দিয়ে হাসান বিশ্বাসকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে।স্থানীয়রা তাকে উদ্ধার করে তাৎক্ষণিক শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে সার্জারি ইউনিট ৪ কর্তব্যরত চিকিৎসক জানান, হাসান বিশ্বাসের মাথায় মারাত্মক জখম হয়েছে।অবস্থার অবনতি হলে যেকোনো সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হতে পারে।

দপদপিয়া ইউনিয়ন ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান চুন্নু জানান,দীর্ঘদিন ধরে উপজেলা ভাইস চেয়ারম্যান এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছেন। প্রায় সময় বিভিন্ন নারীঘটিত কারণে এলাকায় তার বিরুদ্ধে বিভিন্ন আলোচনা-সমালোচনা রয়েছে। তার কর্মকাণ্ডে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে।

এলাকাবাসী জানান, কিছুদিন পূর্বে এক স্কুলছাত্রীকে বখাটেরা উত্যক্ত করার পর সেখানে শাহিন মোল্লা তাদের পক্ষ নেয়ায়ও এলাকাবাসীর তোপের মুখে পড়েন।

এ বিষয়ে নলছিটি উপজেলা ভাইস চেয়ারম্যান মফিজুর রহমান শাহিন জানান,সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন ছবি ভাইরাল ঘটনায় মারামারির মতো ঘটনা ঘটেনি। করোনা মোকাবেলায় প্রতিরোধ করতে সাতটার পর রাস্তাঘাট সহ বাজারে লোকজন থাকতে পারবেনা বলে এই মর্মে সবাইকে সতর্ক করে দেয়া হলে হাসান বিষয়টিকে অন্যদিকে নেয়। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার
ছবিটি ফেইক।

এদিকে হামলার ঘটনায় কোন মামলা হয়নি, তবে প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

Print Friendly

Related Posts