পইল স্বাস্থ্য কেন্দ্রে উপজেলা চেয়ারম্যানের উপহার সামগ্রী প্রদান

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম রবিবার দুপুরে পইল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে উপস্থিত হন।

করোনা দুর্যোগের এ সময়ে তিনি প্রসূতি মা ও নবজাতক শিশুদের জন্য ৩০ কার্টন উপহার সামগ্রী নিয়ে আসেন। পরে এ কেন্দ্রে এসব হস্তান্তর করা হয়।

এতে অংশগ্রহণ করেন সিলেট রেঞ্জের এডিশনাল ডিআইজি জয়দেব কুমার ভদ্র, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. নাসিমা খানম ইভা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রবিউল ইসলাম, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ মাসুক আলী, পইল ইউনিয়নের সৈয়দ মঈনুল হক আরিফ, পইল স্বাস্থ্য কেন্দ্রের নূরজাহান বেগম ও পইল ইউনিয়নের সদস্যবৃন্দ।

উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম বলেন, আমার অনেক দিনের ইচ্ছা ছিল নবজাতক শিশু ও মায়ের জন্য প্রয়োজনীয় কিছু জিনিস উপহার দেওয়ার। আজ সিলেট রেঞ্জের এডিশনাল ডিআইজি জয়দেব কুমার ভদ্র মহোদয়ের উপস্থিতিতে পইল ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০ কার্টন উপহার হস্তান্তর করলাম।

পর্যায়ক্রমে হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের স্বাস্থ্য কেন্দ্রে এ উপহার পৌঁছে দেওয়া হবে। আমি যতদিন উপজেলা চেয়ারম্যান আছি ইনশাআল্লাহ এই কার্যক্রম চালিয়ে যাব।

এ কার্যক্রমের প্রশংসা করেছেন এডিশনাল ডিআইজি জয়দেব কুমার ভদ্র।

এম এম চৌধুরী/এইচ

Print Friendly

Related Posts