উপজেলা ছাত্রলীগ সভাপতি প্রসঞ্জিতের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাস সংক্রমণের কারণে মানুষ আজ গৃহবন্দি। আয় রোজগার নেই। খেয়ে না খেয়ে দিন কাটছে এসব মানুষদের। তাদের মাঝে সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও ত্রাণ বিতরণ করা হচ্ছে।

একইভাবে মানবতার ডাকে এগিয়ে এসেছেন হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি প্রসঞ্জিত চন্দ্র দেব ও তার পরিবার।

রবিবার (১০ মে) সকালে শায়েস্তাগঞ্জের জামতলীতে কর্মহীন ব্যক্তিদের মাঝে উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রসঞ্জিত ও তার পরিবারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন এমপি অ্যাডভোকেট মো. আবু জাহির।

এ সময় অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়ার প্রশংসা করে এমপি আবু জাহির বলেন, দুর্দিনে মানুষের পাশে থাকতে হবে। সরকার ত্রাণ বরাদ্দ দিচ্ছে। এগুলো দ্রুত লোকজনের মাঝে বিতরণ করে দেওয়া হচ্ছে। নিময় মেনে চলে এ পরিস্থিতি মোকাবিলা করা জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলার পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, পৌরসভার মেয়র মো. ছালেক মিয়াসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রসঞ্জিত চন্দ্র দেব জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তার এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে আসায় এমপি আবু জাহিরের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়া ইতোমধ্যে তার ব্যক্তিগত উদ্যোগে উপজেলা ইউনিটের অন্তর্গত অসহায় ছাত্রলীগ কর্মীদের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

এম এম চৌধুরী/এইচ

Print Friendly

Related Posts