আম কুড়াতে গিয়ে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইলে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে সানিয়া আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

সোমবার (৮ জুন) বিকেলে উপজেলার কাশিল পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় আহত হয়েছে আরও একজন।

নিহত সানিয়া কালিহাতী উপজেলার কুর্শাবেনু গ্রামের শহীদ মিয়ার মেয়ে। সানিয়া বাসাইল উপজেলার কাশিল পশ্চিমপাড়া এলাকায় নানা পারু মিয়ার বাড়িতে থেকে পড়াশোনা করে আসছিলো। সে স্থানীয় কেবিএন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সানিয়া ও তার খালাতো বোন সাদিয়া বাড়ির পাশে বৃষ্টির সময় আম কুঁড়াতে যায়। এসময় হঠাৎ করে বজ্রপাত হলে তারা দুজনেই আহত হয়। পরে তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সানিয়াকে মৃত ঘোষণা করেন। এঘটনায় নিহতের পরিবার ও তার সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় কেবিএন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জহির আহমদ পিন্টু জমাদার বলেন, ‘সানিয়া ও সাদিয়া মিলে বৃষ্টির সময় আম কুঁড়াতে যায়। সেসময় বৃষ্টির সাথে বজ্রপাত হলে তারা দুজনেই আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সানিয়াকে মৃত ঘোষণা করেন। সাদিয়া বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

Print Friendly

Related Posts