শিল্পপতি ইসফাকের শ্বশুর ও ব্যক্তিগত সহকারি করোনায় আক্রান্ত

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার লতরদি গ্রামের কৃতি সন্তান, আওয়ামী লীগ নেতা (চাঁদপুর-২), বিশিষ্ট শিল্পপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী, আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম. ইসফাক আহসানের শ্বশুর নরসিংদী-৩ আসনের সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা এবং এম. ইসফাক আহসানের ব্যক্তিগত অফিসার মো. আলী হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন।

তাদের দুজনের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এম. ইসফাক আহসান।

সিরাজুল ইসলাম মোল্লা একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন আছেন। ১২ জুন তার খোঁজ খবর নিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খোঁজ খবর নেওয়ায় এম. ইসফাক আহসান তার পরিবর্গের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

এদিকে এম. ইসফাক আহসানের ব্যক্তিগত সহকারি চিকিৎসাধীন আছেন। তার আরোগ্য কামনা করে দোয়া চেয়েছেন এম. ইসফাক আহসান। তিনি নিজেও তার ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আইসোলেশনে আছেন।

সম্প্রতি করোনা মহামারিতে এম. ইসফাক আহসান মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার (চাঁদপুর-২) ৩০ হাজারের বেশি অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন। তার এ সহযোগীতা অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন। মহামারির সময় নিজের জীবন বাজি রেখে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার সেবক হিসেবে পরিচিত হয়েছেন। এম. ইসফাক আহসান তার নিজের ও পরিবারের সকলের জন্য মতলব উত্তর ও দক্ষিণ উপজেলাবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Print Friendly, PDF & Email

Related Posts