গজরা ইউনিয়নবাসীর সেবা করতে চান ব্যবসায়ী মফিজুল ইসলাম

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়নবাসীর সেবা করতে চান, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও ব্যবসায়ী দেওয়ান মো. মফিজুল ইসলাম।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়ে ইউনিয়বাসীর ভাগ্যের চাকা ঘুরাতে চান। তার পারিবারিক সূত্র এ তথ্য জানিয়েছে।

এ ব্যাপারে আমুয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মফিজুল ইসলাম বলেন, আমি ছোট বেলা থেকেই মানুষের সেবা করতে ভালবাসি। বড় হয়েও আমি আমার সাধ্যমত মানুষকে সেবা করে যাচ্ছি। তিনি বলেন, চেয়ারম্যান নির্বাচনের ব্যাপারে গজরা ইউনিয়নবাসীর যদি সাড়া থাকে তাকে তাহলে সময় অনুযায়ী ভেবে দেখবো। এখনি এ ব্যাপারে কিছু বলতে পারছি না।

মফিজুল ইসলাম বলেন, মানুষকে সেবা করার ইচ্ছা থাকলে, চেয়ারম্যান না হয়েও সেবা করা যায়। চেয়ারম্যান হই বা না হই আমি সবসময় গজরা ইউনিয়নবাসীকে সেবা করে যাব, ইনশাল্লাহ্। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিগত নির্বাচনগুলোতে স্বচ্ছ ও পরিচ্ছন্ন প্রাথী দিয়েছেন। সেই লক্ষ্যে আগামী ইউপি নির্বাচনেও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নূরুল আমিন রুহুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস’সহ নেতৃবৃন্দ দলীয় প্রার্থী মনোনীত করবেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার অনুসারীরা তাকে নিয়ে পোষ্ট দিয়েছেন। অনেকেই লিখেছেন তাকে চেয়ারম্যান হিসেবে পেতে চান। আবার কেউ কেউ লিখেছেন চেয়াম্যান হতে যেসব যোগ্যতা ও মন মানসকিতা লাগে সে সবকিছুই তার আছে। তাই তিনি ইউপি চেয়ারম্যান হলে অবশ্যই সুনাম অর্জন করবেন।

মফিজুল ইসলাম তার ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন সময় গরীব দুঃখী মানুষকে বিভিন্ন ভাবে সহযোগীতা করে আসছেন। শিক্ষার মানোন্নয়নেও এলাকায় ব্যাপক কাজ করেছেন। প্রতিটি ঈদে ও ধর্মীয় অনুষ্ঠানে তিনি মানুষকে সহযোগীতার হাত বাড়িয়ে দেন। করোনা মহামারীতেও সম্প্রতি প্রায় ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন মফিজুল ইসলাম।

Print Friendly

Related Posts