লতরদি প্রিমিয়ার লীগ ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাতাঁনি-লতরদি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শনিবার বিকালে লতরদি প্রিমিয়ার লীগ ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

খেলায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট শিল্পপতি শিক্ষানুরাগী, আহসান গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুল আহসান খসরু (সিআইপি)।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলার মাধ্যমে শারীরিক গঠনের জন্য বিশাল ভূমিকা রাখে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। মন মানসিকতা অত্যন্ত সুন্দর ভালো থাকে সামাজিক অপরাধ থেকে দূরে থাকা যায়।

তিনি বলেন, তোমরা যারা তরুণ তোমরাই দেশের ভবিষ্যত। তোমাদের পাশে আমি আছি, থাকবো সব সময়। তোমাদেরকে সহযোগিতা করে যাব। সর্বশেষ যারা এই খেলার আয়োজন করেছেন তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি।

উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহানের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম এবং হালিম মাস্টার এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাউরী আদর্শ ডিগ্রী কলেজের ইংরেজি বিভাগের লেকচারার প্রভাষক মো. মেহেদী মাসুদ, বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ শহীদুল্লাহ মুন্সি, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক জাকির হোসেন বাদশা, তরুণ ব্যবসায়ী মোঃ ইসমাইল বকাউল, বিশিষ্ট সাংবাদিক খোরশেদ আলম, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য গোলাম হোসেন জহির প্রমুখ।

দর্শনার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ খেলায় মোট ৬ টি দল অংশগ্রহণ করেন। দলগুলো হল- জাগ্রত লতরদি, উদীয়মান লতরদি, তরন্য লতরদি, দুরন্ত লতরদি, দীপ্তমান লতরদি এবং রেনেসাঁ লতরদি। ফাইনাল ম্যাচে রেনেসাঁ লতরদি বনাম জাগ্রত লতরদি দুটি দল অংশগ্রহণ করে। প্রথম ৪০ মিনিট করে দুটি দল খেলায় কোন দল গোল সংগ্রহ করতে পারেনি। নির্ধারিত সময়ের খেলা শেষে ট্রাইব্রেকার এর মাধ্যমে জাগ্রত লতরদি ৫ টি গোলের বিনিময়ে চ্যাম্পিয়ন শিপের গৌরব অর্জন করে রেনেসা লতরদি।

৪ টি গোল করে রানারআপ হয়েছে জাগ্রত লতরদি।

খেলা সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ জাহিদুল ইসলাম মোহাম্মদ কাইয়ুম মুন্সি, মোঃ সায়েম, মোঃ শাহ আলম, রেজাউল করিম বাবু, জি এম গোলাম মোস্তফা প্রধান প্রমুখ।

Print Friendly

Related Posts