টাঙ্গাইলে বন্যার পানিতে ডুবে ভাইবো‌নসহ ৩ জনের মৃত্যু

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী ও মির্জাপুরে বন্যার পানিতে ডুবে ভাইবো‌নসহ ৩ জনের মৃত্যু হয়েছে। সোমবার (৩ আগস্ট) এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কালিহাতী উপজেলার গিলাবাড়ী গ্রামের লাভলু তরফদারের মেয়ে খুশি (৪) ও টাঙ্গাইল সদর উপজেলার বেতবাড়ী গ্রামের আবু বকর সিদ্দিকের ছেলে আবির হোসেন (৩)। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাইবোন।
এছাড়া মির্জাপুর উপজেলার পুষ্টকামাড়ী গ্রামের হারুনুর রশিদ পান্নার ছেলে নওশাদ করিম (১৩)।
জানা যায়, আবির তার মা বাবার সঙ্গে গিলাবাড়ীতে মামার বাড়িতে বেড়াতে এসে‌ছিল। আজ দুপুরে বাড়ির পাশে খেলছিল আবির ও খুশি। এর এক পর্যায়ে তারা পাশে থাকা বন্যার পানিতে পড়ে ডুবে যায়। পরে তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. কুমার বিশ্বজিৎ পাল জানান, হাসপাতালে আনার আগেই ওই দুই শিশু মারা গেছে। অপরদিকে মির্জাপুরের পুষ্টকামাড়ী গ্রামে বন্যার পানিতে গোসল করতে গিয়ে নওশাদ করিম নামে এক স্কুলশিক্ষার্থী নিখোঁজ হয়। পরে খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সা‌র্ভিসের ডুবুরি দল পানির নিচ থেকে ওই স্কুলশিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করে। সে স্থানীয় শাহিন ক্যাডেট স্কুলের ৮ম শ্রেণির ছাত্র ছিল।
Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending