টাঙ্গাইলে আরও ২৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে করোনাভাইরাসে নতুন করে আরও ২৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ২ হাজার ৩৭৯ জনের দেহে করোনা শনাক্ত হলো।
মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা.ওয়াহীদুজ্জামান শনাক্ত  হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
নতুন শনাক্তদের মধ্যে সদরে ১৬ জন, নাগরপুরে ১ জন, সখীপুরে ১ জন, মির্জাপুরে  ১জন এবং কালিহাতী উপজেলায় ৬ জন রয়েছেন।
অপরদিকে করোনা ভাইরাসে আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৩৮ জনের মৃত্যু হলো।
সিভিল সার্জন অফিস সূত্র জানান, ঢাকায় প্রেরিত ১২৯টি নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে আরও ২৫ জনের দেহে করোনা শনাক্ত হয়। আর নতুন করে আরও ২ জনের মৃত্যু হয়। এ পর্যন্ত জেলায় মোট ৩৮ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ হাজার ৬৬৭ জন। চিকিৎসাধীন রয়েছেন ৬৭৪ জন।
সূত্র আরও জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী শনাক্ত হয়েছে বাসাইল উপজেলায়। জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন এবং জুলাই মাসে ১০২৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আর চলতি মাসে (আজ পর্যন্ত) ৭৪১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মাস ভিত্তিক করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে।
করোনায় জেলায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। এরা সদর এবং ঘাটাইল উপজেলার বাসিন্দা। ঘাটাইল উপজেলার চান্দসী গ্রামে মঙ্গলবার সকালে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মতিউর রহমান নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের অবস্বরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মী ছিলেন। অপরদিকে টাঙ্গাইল সদর উপজেলায় মুসলিম পাড়ায় আব্দুল ওহাব মিয়া নামের ব্যক্তির মৃত্যু হয়েছে। নমুনার পরীক্ষার ফলাফল আসার আগেই তিনি মারা যান। গত শনিবার তিনি করোনার নমুনা দেন। পরদিন রোববার রাতে বাসায় মারা যায়। এরপর গতকাল সোমবার নমুনার ফলাফলে তার পজিটিভ আসে।
Print Friendly

Related Posts