টাঙ্গাইলে চলতি মাসে ৫৩ জনসহ মোট শনাক্ত ২,৬৫৮ জন

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে বেড়েই চলছে করোনা ভাইরাসের শনাক্তের সংখ্যা। জেলায় শুধু আগস্ট মাসেই  ৯৬৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৫৩ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ২ হাজার ৬৫৮ জনের দেহে করোনা শনাক্ত হলো।
বুধবার (২ সেপ্টেম্বর)  টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহীদুজ্জামান শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
নতুন শনাক্তদের মধ্যে সদরে ১৯ জন, সখীপুরে ১০ জন, ভুঞাপুরে ১৬ জন, ঘাটাইলে ৭ জন, মির্জাপুরে ৬ জন, মধুপুরে ৫ জন, দেলদুয়ারে ৪ জন, বাসাইল ও গোপালপুর উপজেলায় একজন করে রয়েছেন।
সিভিল সার্জন অফিস সূত্র জানায়, ঢাকায় প্রেরিত ১৩৬টি নমুনার ফলাফল আজ সকালে আসে। এতে নতুন করে আরও ৫৩ জনের দেহে করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় মোট ৪৫ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮৫৪ জন। চিকিসাধীন রয়েছেন ৭৫৯ জন। সূত্র আরও জানায়, গত ৮ এপ্রিল জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সদর উপজেলায় করোনা শনাক্তের সংখ্যা সব চেয়ে বেশি। আর সব চেয়ে কম করোনা রোগী শনাক্ত হয় বাসাইল উপজেলায়।
জেলায় এপ্রিল মাসে ২৪ জন, মে মাসে ১৪১ জন, জুন মাসে ৪৪৭ জন, জুলাই মাসে ১০২৬ জন এবং আগস্ট মাসে ৯৬৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আর চলতি মাসে আজ পর্যন্ত ৫৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। মাস ভিত্তিক করোনা শনাক্তের সংখ্যা বাড়ছে।
Print Friendly

Related Posts