বরগুনায় গলায় ফাঁস দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

ইফতেখার শাহীন: বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পূর্ব বুড়িরচর গ্রামের বখাটে মনির, জহির, চুন্নু ও রাকিবের শ্লীলতাহানির কারণে অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে শিক্ষার্থীর চাচার বাড়ির সামনে ওই শিক্ষার্থীকে একা পেয়ে বখাটে রাকিব শ্লীলতাহানি করে। পরে মায়ের কাছে বলায় শিক্ষার্থীর মা বখাটে রাকিবকে জুতোপেটা করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে ওই শিক্ষার্থী লজ্জায় সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বাসায় কেউ না থাকায় দরজা বন্ধ করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
শিক্ষার্থীর মা বলেন, আমার মেয়ে স্কুলে যাওয়ার পথে বিভিন্ন সময়ে উত্যক্ত করতো বখাটে মনির। এ বিষয়ে বরগুনা সদর থানায় গত ৬ মাস আগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মনির হাওলাদারকে আসামি করে একটি মামলা দায়ের করি সেই মামলায় মনিরের নামে চার্জশিটও দেওয়া হয়। মামলাটি বর্তমানে বিচারাধীন। তবে মনির এখনো পলাতক রয়েছে। মামলার পরথেকে মনিরের ভাই জহির ও ভাগ্নি জামাই চুন্নু আমাদেরকে বিভিন্ন সময় মামলা তুলে নেওয়ার হুমকি প্রদান করে আসছে। গতকাল মনিরের ভাই জহির ও ভাগ্নি জামাই চুন্নু রাকিব নামের একটি ছেলেকে দিয়ে আমার মেয়েকে শ্লীলতাহানির চেষ্টা করায় লজ্জার কারনে আমার মেয়ে আত্মহত্যা করে। আমি এর সুষ্ঠু বিচার চাই।
পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য বরগুনা মর্গে নিয়ে আসে।
এ ব্যাপারে বরগুনা সদর থানার তদন্ত (ওসি) শহিদুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছি। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।
Print Friendly

Related Posts