বাসাইল ব্লাড ডোনেশন ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল ব্লাড ডোনেশন ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুর ১২টায় বাসাইল শহীদ মিনার প্রাঙ্গনে উপজেলার প্রথম এবং একমাত্র স্বেচ্ছাসেবী রক্তদাতা সংগঠন “বাসাইল ব্লাড ডোনেশন ক্লাবের” প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা অনুষ্ঠান ও সংবর্ধনার আয়োজন করা হয়।
আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি শিশির সূত্রধর বাপ্পীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাসাইল উপজেলা নির্বাহী অফিসার শামছুন নাহার স্বপ্না, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফিরোজুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার নূর-ই-লায়লা, সরকারি জোবেদা রুবেয়া মহিলা কলেজের অধ্যক্ষ মশিউর রহমান খান , সাবেক মেয়র মজিবর রহমান, বাসাইল প্রেসক্লাবের উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদ, প্রেসক্লাব সভাপতি আশিকুর রহমান পলাশ, প্যানেল মেয়র বাবুল আহমেদ, পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন আলাল, শিক্ষক ও সাংবাদিক মোঃ শরীফুজ্জামান প্রমূখ।
এছাড়াও সংগঠনের শতাধিক সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনটির উপদেষ্টা সাইদুর রহমান দিপু।
আলোচনা শেষে উপস্থিত অতিথিবৃন্দকে বাসাইল ব্লাড ডোনেশন ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় এবং প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। এ উপলক্ষে মঙ্গলবার সারাদিন ব্যাপি ফ্রি ব্লাড গ্রুপ পরিক্ষা বিষয়ক ক্যাম্পেইনেরও আয়োজন করা হয়।
উল্লেখ যে , বাসাইল ব্লাড ডোনেশন ক্লাবটি ২০১৯ সালে ১৩ অক্টোবর প্রতিষ্ঠা লাভ করে। গত একবছরে ক্লাবটির সদস্যদের পক্ষ হতে বিভিন্ন গ্রুপের প্রায় ১৮০ ব্যাগ রক্ত বিনামূল্যে সরবরাহ করা হয়।
Print Friendly

Related Posts