খেশরায় পূজা উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলাম লাল্টুর বড় শোডাউন

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি: আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন সাতক্ষীরার তালা উপজেলার খেশরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) এবং কয়েকবারের নির্বাচিত মেম্বর শেখ কামরুল ইসলাম লাল্টু।

প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের সাথে মতবিনিময় করে চলেছেন তিনি। চা চক্র থেকে শুরু করে ইউনিয়নের যে কোন ধর্মীয় অনুষ্ঠান, বিয়ে, জন্মদিন, কুলখানি, জানাজাসহ সকল সামাজিক এবং সাংস্কৃতিক অঙ্গনে তার অংশগ্রহণ রয়েছে।

এদিকে রোববার খেশরা ইউনিয়নের সকল পূজামণ্ডপ পরিদর্শন করেন কামরুল ইসলাম লাল্টু।

এদিন বিকালে শতাধিক সমর্থকসহ গাড়ি বহর নিয়ে ইউনিয়নের ৩নং ওয়ার্ড থেকে শুরু করে কুলপোতা, সোনাবাঁধাল, বিশ্বাসের চক, কলাগাছি, তেঘরিয়া, বালিয়া, দরমুড়াগাছা, খেশরা, শাহজাতপুর, মুড়াগাছা এবং হরিহরনগরের সকল পূজা মণ্ডপ পরিদর্শন করেন তিনি।

কামরুল ইসলাম লাল্টু বিভিন্ন পূজা মণ্ডপ দর্শনার্থীদের উদ্দেশ্যে বলেন, নবমী পূজার সকাল মানে অশুভ শক্তি থেকে মুক্তি। এ দিন যেমন দেবী দূর্গা অসুরকে বধ করার মাধ্যমে অশুভ শক্তির বিনাশ করেন, তেমনি আজ এই মহানবমী পূজায় জনগণের নেতা নির্বাচনেও অশুভকে ত্যাগ করে শুভশক্তি প্রতিষ্ঠা করার প্রতিজ্ঞা করতে হবে।

তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং সনাতন ধর্মাবলম্বীসহ ইউনিয়নের সকল স্তরের জনগণের কাছে দোয়া ও আর্শিবাদ চেয়েছেন।

এমআইএম/ঢাকা

Print Friendly
User Rating: 5.0 (1 votes)
Sending