ট্রাকের চাপায় প্রেমিক প্রেমিকাসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের নাগরপুরে প্রেমিক প্রেমিকা মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার সময় ট্রাকের চাপায় মোটর সাইকেলের প্রেমিক প্রেমিকাসহ তিন আরোহী নিহত হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) ভোররাতে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, দেলদুয়ার উপজেলার জালালিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে শুভ আক্তার সানী (২০), টাঙ্গাইল সদর উপজেলার কাগমারা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মমতা হিয়া সুকণ্যা (১৮) ও করটিয়া বাইপাস এলাকার মোস্তফা মিয়ার ছেলে বাপ্পী (২২)।

নাগরপুর থানার ওসি তদন্ত বাহালুল খান জানান, টাঙ্গাইল আরিচা মহাসড়কের নাগরপুর উপজেলার দাসপাড়া নামক স্থানে ভোররাতে একটি ট্রাকের সাথে মোটর সাইকেলের সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলে তিন আরোহী নিহত হন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে নাগরপুর থানায় নিয়ে আসে। পরে সেখান থেকে তাদের আত্নীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে।

উল্লেখ্য, টাঙ্গাইল সদর উপজেলার কাগমারা গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মমতা হিয়া সুকণ্যা (১৮) টাঙ্গাইল বিবেকানন্দ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৯ম শ্রেণীর ছাত্রী। তার সাথে দেলদুয়ার উপজেলার জালালিয়া গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে শুভ আক্তার সানী (২০) এর প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন ভোর রাতে মমতা হিয়া সুকণ্যা তার নানার বাড়ি নাগরপুর থেকে পালিয়ে সানীর সাথে চলে আসে। সানীর অপর বন্ধু বাপ্পীর মোটর সাইকেলে করে তারা পালিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।

 

Print Friendly

Related Posts