মিঠুনের পরিবারে শোকের ছায়া

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ লকডাউনের মধ্যেই শোকের ছায়া অভিনেতা মিঠুন চক্রবর্তীর পরিবারে। মঙ্গলবার (২১ এপ্রিল) সন্ধ্যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তার বাবা বসন্তকুমার চক্রবর্তী। কিন্তু লকডাউনের জন্য বেঙ্গালুরুতে আটকে রয়েছেন অভিনেতা।

Times Of India-তে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, মুম্বাইতে মৃত্যু হয়েছে তার বাবার। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৫ বছর। তার চার সন্তানের মধ্যে সবথেকে বড় মিঠুন চক্রবর্তী। শেষকৃত্যের জন্য মুম্বাই পৌঁছানোর চেষ্টা করছেন অভিনেতা।

পরিবারের রয়েছে মিঠুন চক্রবর্তীর মা শান্তিময়ী চক্রবর্তী। জানা গিয়েছে মিঠুনের ছেলে মিমো রয়েছেন মুম্বাইতে। একটি শুটিংয়ের কাজে বেঙ্গালুরুতে গিয়েছিলেন মিঠুন চক্রবর্তী। এরপর লকডাউন শুরু হওয়ায় সেখানেই আটকে পড়েন তিনি।

একসময় ক্যালকাটা টেলিফোনসে চাকরি করতেন মিঠুনের বাবা বসন্ত কুমার। মা শান্তিময়ী ছিলেন গৃহবধূ। চার সন্তানের মধ্যে মিঠুন ছাড়া রয়েছেন অভিনেতার তিন বোন। মিঠুন চক্রবর্তীর আসল নাম গৌরাঙ্গ চক্রবর্তী।

শোনা যায় বেশ রাশভারী ব্যক্তি ছিলেন বসন্ত কুমার চক্রবর্তী। যখন তিনি জানতে পেরেছিলেন যে তার ছেলে নকশালবাদী কার্যকলাপে জড়িয়ে পড়ছে, তখন তার থেকে বের করে আনার জন্যই মুম্বাইতে পাঠিয়ে দেওয়া হয়েছিল মিঠুন চক্রবর্তীকে। পরবর্তীকালে মুম্বাইতে বলিউডে নিজের কেরিয়ার তৈরি করেন এই বাঙালি অভিনেতা।

মুম্বাই ফিল্ম অ্যান্ড টেলিভিশন ইনস্টিটিউট অফ ইন্ডিয়াতে অভিনয় নিয়ে স্নাতক করেন মিঠুন। যদিও তার এই কেরিয়ার খুব একটা পছন্দ ছিল না বাবা বসন্ত কুমারের। তবুও বিভিন্ন সময় মিঠুনের পাশে দাঁড়িয়েছে তার পরিবার।

Print Friendly

Related Posts