বলিউডের তাপসী এবার সৃজিতের নায়িকা

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মঙ্গলবার সন্ধ্যায় জানা গেলো ভারতীয় নারী ক্রিকেটের আইকন মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’ পরিচালনার দায়িত্ব পেয়েছেন সৃজিত মুখার্জী। যে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউডের এই সময়ের শীর্ষস্থানীয় অভিনেত্রী তাপসী পান্নু।

২০১৯ সালের ডিসেম্বরে মিতালি রাজের জন্মদিনে এই ছবির ঘোষণা দেয় প্রযোজক সংস্থা ভায়াকম এইটিন। কিন্তু প্রকাশ্যে আসেনি পরিচালকের নাম। পরবর্তীতে জানা যায়, ‘রইস’ পরিচালক রাহুল ঢোলাকিয়ার নির্দেশনায় তৈরি হবে মিতালির বায়োপিক।

কিন্তু আচমকাই এই প্রজেক্ট থেকে রাহুলকে বাদ দিয়ে নাম ঘোষণা করা হয় সৃজিতের! আর এ কারণে একটু বেশীই চমকেছেন সিনেপ্রেমীরা! তবে কী কারণে এই রদবদল তা নিয়ে বিস্তারিত তথ্য মেলেনি।

গত বছর জানুয়ারিতেই প্রকাশ্যে এসেছিল ছবির ফার্স্ট লুক। ভারতের প্রাক্তন অধিনায়ক মিতালি আন্তর্জাতিক ক্রিকেটে নারীদের মধ্যে সবচেয়ে বেশি রানের মালিক। একমাত্র নারী হিসেবে ওয়ানডে ক্রিকেটে ৬০০০ রান পেরিয়েছেন মিতালি। করোনার কারণে থমকে ছিল এই প্রজেক্ট, নতুন উদ্যমে ময়দানে নামবেন তাপসী।

এরআগে সৃজিত বলিউডের দর্শকদের জন্য নির্মাণ করেছিলেন তার দর্শকপ্রিয় বাংলা সিনেমা ‘রাজকাহিনী’র হিন্দি রিমেক ‘বেগমজান’। সিনেমাটি সাড়া ফেলতে ব্যর্থ হয়। তবে এবার ‘সাবাস মিঠু’তে পরিচালক হিসেবে নাম ঘোষণার পর থেকেই আলোচনার শীর্ষে এই বাঙালি নির্মাতা।

 

Print Friendly, PDF & Email

Related Posts