রাজধানীর হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে জান্নাতুল নাঈম সিদ্দীক (২৭) নামে এক নারী চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি রেজাউল করিম রেজা নামে একজনের সঙ্গে হোটেলটিতে উঠেছিলেন।

বুধবার (১০ আগস্ট) দিবাগত রাত সাড়ে নয়টার দিকে পান্থপথের ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামে একটি আবাসিক হোটেল থেকে ২৭ বছর বয়সী ওই নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

জান্নাতুল নাঈম মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্ত্রী ও গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন। তার বাড়ি নরসিংদীর মনোহরদীতে। আর রেজাউল করিমের বাড়ি কক্সবাজারে। তিনি পেশায় ব্যাংকার।

পুলিশ জানিয়েছে, বুধবার সকাল আটটার দিকে আবাসিক হোটেলটিতে রেজাউল করিম রেজা নামে এক ব্যক্তির সঙ্গে উঠেছিলেন জান্নাতুল নাঈম। দুজন স্বামী-স্ত্রী বলে পরিচয় দেন। একপর্যায়ে রাতে হোটেলের কক্ষে নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে কর্তৃপক্ষ। তবে রেজাউলের দেখা পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

কলাবাগান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, হোটেল কর্তৃপক্ষের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পরে হোটেলটির চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষের বিছানার ওপর থেকে ছুরিকাঘাত ও গলাকাটা অবস্থায় জান্নাতুল নাঈমের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের শরীরে একাধিক দাগ রয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া ওই চিকিৎসকের কথিত বয়ফ্রেন্ডকে আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান ওসি সাইফুল।

জানা গেছে, নিহত জান্নাতুল নাঈম সিদ্দীক মগবাজারের কমিউনিটি মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করেন। বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্ত্রী ও গাইনি বিষয়ে একটি কোর্স করছিলেন।

Print Friendly

Related Posts