সাংবাদিক রুবেলকে হত্যার হুমকি, থানায় জিডি

বিডিমেট্রোনিউজ খালেদ সাইফুল্যাহ নামের এক যুবকের হুমকির পরিপ্রেক্ষিতে পল্টন মডেল থানায় থানায় জিডি করেছেন জাতীয় প্রেসক্লাব, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য দৈনিক জনতার প্রধান প্রতিবেদক মশিউর রহমান রুবেল। ১৮ সেপ্টেম্বর তিনি  এ জিডি করেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, সংবাদ প্রকাশের জের ধরে ঈদ-উল-আযহার দিন ১৩ সেপ্টেম্বর বিকালে খালেদ সাইফুল্যাহ নামের ওই যুবক মোবাইল ফোনে তাকে হত্যার হুমকি দেয়। তাকে পথে-ঘাটে যেখানে পাবে সেখানে প্রতিহত করবে এবং কুপিয়ে হত্যা করা সহ মিথ্যা মামলায় জড়ানো হবে বলেও জানায়।

জিডিতে তিনি উল্লেখ করেন, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার ছেলে সাইফুল্যাহ বতর্মানে নয়া পল্টন এলাকায় বাস করছে। সে একজন প্রতারক। গ্রামের বিভিন্ন লোকজনের কাছ থেকে চাকুরি দেয়ার কথা বলে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। তাছাড়া সে নিজেকে কখনো আইন-শৃঙ্খলা বাহিনীরও পরিচয় দিয়ে আসছে এবং দেশ-বিদেশের মানুষদের নানাভাবে সাইবার অপরাধের মাধ্যমে হয়রানি করে আসছে।

এ ঘটনায় সাংবাদিকরা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে তাকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন। মশিউর রহমান রুবেল নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-ঢাকারও সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত; সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে “খালেদ সাইফুল্যাহ” বিভিন্ন সময় নানা ধরণের আপত্তিকর ও বিভ্রান্তিকর স্ট্যাটাস দিয়ে ফেসবুকের মাধ্যমে প্রচার করে আসছে। গত ১০ সেপ্টেম্বর শনিবার বিকেলে সেতুমন্ত্রীর এলাকার লোকজন তাকে বসুরহাট বাজারে পেয়ে এ অভিযোগে গণধোলাই দেয়।

Print Friendly, PDF & Email

Related Posts