পরকীয়ায় বাধা দেয়াই টুম্পা হত্যার কারণ!

বিডিমেট্রোনিউজ স্ত্রী হত্যায় জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে গাজীপুর সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর সোলায়মান মিয়ার বিরুদ্ধে। পরকীয়ায় বাধা দেয়ায় তিনি স্ত্রী নুশরাত জাহান টুম্পাকে নির্যাতন করে হত্যা করেছেন বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা। ময়না তদন্তের প্রাথমিক প্রতিবেদনেও অভিযোগের সত্যতা মিলেছে। এদিকে, ঘটনার পর থেকে পলাতক সোলায়মানকে ধরতে জোর তৎপরতা চলছে বলে জানিয়েছে পুলিশ।

চঞ্চল স্বভাবের প্রাণবন্ত টুম্পার হাসিমাখা মুখ এখন কেবলই স্মৃতি। ঘটনার সূত্রপাত মোবাইল ফোনের এক ছবি নিয়ে। স্বজনরা জানান, গত রোববার অন্য এক মেয়ের সঙ্গে স্বামী সোলায়মান মিয়ার ঘনিষ্ঠ ছবি দেখে প্রশ্ন তোলেন টুম্পা। এ নিয়েই দিনভর কথা কাটাকাটি হয় তাদের।

সোমবার সকালে তালাবদ্ধ ঘরে কোনো সাড়া শব্দ না পেয়ে টুম্পার স্বজনদের খবর দেন বাসার কাজের লোক। পরে জানালা ভেঙে বিছানায় পড়ে থাকা রক্তাক্ত টুম্পাকে নেয়া হয় উত্তরার একটি বেসরকারি হাসপাতালে। কিন্তু টুম্পাকে ততোণে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল মর্গে টুম্পা ময়না তদন্ত শেষ হয়েছে। গায়ে আঘাতের চিহ্ন সহ অন্যান্য আলামত দেখে চিকিৎসকদের মত, নির্যাতনের পর তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেছেন টুম্পার স্বজনরা। এদিকে, ঘটনার পর থেকে পলাতক সোলায়মানকে ধরতে জোর তৎপরতা চলছে বলে জানিয়েছে পুলিশ। নিহত টুম্পার ১০ বছরের একটি ছেলে রয়েছে। ১২ বছর আগে পারিবারিক ভাবে বিত্তশালী ব্যবসায়ী সোলায়মান মিয়ার সঙ্গে টুম্পা বিয়ে হয় বলে জানায় পরিবার।

Print Friendly

Related Posts