জাতীয় প্রেস ক্লাবের নির্বাচনে প্রার্থী হলেন যারা

বিডিমেট্রোনিউজ জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটির নির্বাচন ২০১৭-১৮ এর বৈধ মনোনয়নপত্রের তালিকা প্রকাশ করা হয়েছে। সোমবার রাত ৮টায় নির্বাচন কমিটির চেয়ারম্যান মোস্তাফা জব্বারসহ ৫ সদস্য স্বাক্ষরিত এ তালিকা প্রকাশ করা হয়। তালিকাটি জাতীয় প্রেস ক্লাবের নোটিস বোর্ডে টানিয়ে দেওয়া হয়।

তালিকায় প্রকাশিত বৈধ মনোনয়নের মধ্যে সভাপতি পদে চার জনের নাম রয়েছে। এরা হচ্ছেন- এলাহী নেওয়াজ খান সাজু, খোন্দকার মনিরুল আলম, মুহাম্মদ শফিকুর রহমান ও এম এ আজিজ। তিন জন সিনিয়র সহসভাপতির মধ্যে রয়েছেন- মুহাম্মদ রুহুল কুদ্দুস, সাইফুল আলম ও নুরুল আমিন রোকন। চারজন সহসভাপতির মধ্যে রয়েছেন- মো. মোকারম হোসেন, সদরুল হাসান, আজিজুল ইসলাম ভূইয়া ও আমিরুল ইসলাম কাগজী। সাধারণ সম্পাদক পদে তিন প্রার্থী হলেন- ফরিদা ইয়াসমিন, কামরুল ইসলাম চৌধুরী ও কাদের গনি চৌধুরী। যুগ্ম সম্পাদক আট জনের মধ্যে রয়েছেন- মো. ছাইফুল ইসলাম শামীম, জহিরুল হক রানা, শাহেদ চৌধুরী, মো. আশরাফ আলী, ইলিয়াস খান, নাজমুল আহসান, আব্দুল গফফার মাহমুদ ও আলীমুজ্জামান হারুন। কোষাধ্যক্ষ পদে ৩ জন হলেন- কার্তিক চ্যাটার্জী, কাজী রওনাক হোসেন ও সরদার ফরিদ আহমদ। সদস্য পদে ৩৮ জনের মনোনয়ন বৈধ হয়েছে।

নির্বাচন কমিটির বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, মনোনয়নপত্র প্রত্যাহারের তারিখ ২৩ ডিসেম্বর রাত ১০টা। মনোনয়নপত্র প্রত্যাহারের জন্য নির্ধারিত সময়ের মধ্যে ক্লাব কার্যালয়ে রক্ষিত বাক্সে লিখিতভাবে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দিতে হবে। বাছাইয়ে প্রার্থী ও প্রস্তাবকের স্বাক্ষর না থাকায় ৩টি মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

জাতীয় প্রেস ক্লাবের নির্বাচন বৈধ মনোনয়নপত্রের তালিকা দেখতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email

Related Posts