দুর্ঘটনার কবলে অভিনেতা হিরণ

বিডিমেট্রোনিউজ ডেস্ক রবিবার বিকেলে বম্বে রোডে গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা হিরণ চ্যাটার্জি। তবে দুর্ঘটনার জেরে তাঁর বড় ধরনের আঘাত না লাগায় প্রাথমিক চিকিৎসার পর তাঁকে কলকাতায় পাঠিয়ে দেওয়া হয়।

পুলিস সূত্রে জানা গেছে, কোলাঘাট থেকে কলকাতার দিকে নিজেই গাড়ি চালিয়ে আসছিলেন হিরণ। সেই সময় বিকেল ৫টা নাগাদ বম্বে রোড অর্থাৎ ৬ নম্বর জাতীয় সড়কে রানীহাটি মোড়ের কাছে দুর্ঘটনায় কবলে পড়ে তাঁর গাড়িটি। তাঁর গাড়ির সামনে হঠাৎই একটি গাড়ি চলে এলে তিনি শেষ মুহূর্তে নিজের গাড়ির ব্রেক কষেন। তখন পেছন থেকে দ্রুতগতির একটি টুরিস্ট বাস তাঁর গাড়ির পেছনে ধাক্কা মেরে চলে যায়। তার জেরে হিরণের গাড়িটি রাস্তার ধারের ডিভাইডারে উঠে যায়। সেই সঙ্গে তাঁর গাড়ির পেছনের অংশটা দুমড়েমুচড়ে যায়। সেখানে কর্তব্যরত পুলিসকর্মীরা তৎক্ষণাৎ ছুটে গিয়ে তাঁকে গাড়ির ভেতর থেকে বের করে এনে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যান। তাঁর শরীরের কিছু কিছু জায়গায় চোট লাগলেও বড় ধরনের বিপদ থেকে রক্ষা পান তিনি।

হাওড়ার পুলিস সুপার (‌গ্রামীণ)‌ সুমিত কুমার জানান, দুর্ঘটনার পর তাঁকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা করানো হয়। এরপর অন্য একটি গাড়িতে তাঁকে কলকাতায় পাঠিয়ে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

Related Posts