আইএফআইসি ব্যাংকের কর্মকর্তা নিখোঁজ!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ আইএফআইসি ব্যাংকের করপোরেট কমিউনিকেশন ও ব্র্যান্ডিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট শামীম আহমেদ নিখোঁজ হয়েছেন । ঘটনায় সাধারণ ডাইরী (জিডি) করা হয়েছে। বুধবার রাজধানীর পল্টন মডেল থানায় জিডিটি দায়ের করেন তার স্ত্রী শিল্পী আহমেদ। দায়েরকৃত জিডি নং-১৭৩৫।

থানা সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে আহারের জন্য শামীম আহমেদ নিকটস্থ ‘খানাবাসমতি’ রেষ্টেুরেন্টের উদ্দেশ্যে আইএফআইসি ব্যাংকের প্রধান কার্যালয়ে থেকে বের হয়। এরপরে তিনি আর ফিরে আসেননি। এরপরে তাকে অনেক খোঁজাখুজির পরেও সন্ধান পাওয়া যায়নি। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।

জিডিতে শামীম আহমেদের গায়ের রং ফর্সা ও লম্বা ৫ থেকে ৬ ইঞ্জি উল্লেখ করা হয়েছে। এছাড়াও তিনি স্যুট পরা ছিল বলা দাবি তার স্ত্রী শিল্পী আহমেদের।

এ বিষয়ে ব্যাংকটির করপোরেট কমিউনিকেশন ও ব্র্যান্ডিং বিভাগের আসাদুজ্জামানের সঙ্গে যোগাযোগ করলে তিনি কোনো তথ্য জানাতে পারেননি। ব্যাংকের পক্ষ থেকে কোনো মামলা করা হয়নি বলে জানা গেছে।

যোগাযোগ করা হলে ব্যাংকের একজন শীর্ষ কর্মকর্তা বলেন, আমাদের ব্যবস্থাপনা পরিচালক এ মুহূর্তে দেশের বাইরে আছেন। তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। তার নির্দেশনা মতো শামীম আহমেদকে উদ্ধারের বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে।

Print Friendly

Related Posts